শিরোনাম
নবীগঞ্জে ২৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২০, ১৬:১৯
নবীগঞ্জে ২৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের এই মহামারী পরিস্থিতিতে অস্বচ্ছল দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে যুক্তরাজ্যস্থ সামাজিক সংগঠন ‘পাঁচ মৌজা ডেভেলপমেন্ট এসোসিয়েশন ইউকে’।


বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের ৯নং ওয়ার্ডের যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসীদের নিয়ে গঠিত উক্ত সামাজিক সংগঠনের উদ্যোগে আড়াই শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয।


উপজেলার দাউদপুর, বোয়াল জুর, কারখানা, বহরমপুর, রঘু দাউদপুর ও দরবেশপুর গ্রামের ২৫০ পরিবারের অভাবগ্রস্থ, কর্মহীন ও অসহায় সুবিধাভুগী মানুষের মধ্যে প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি আলু, ১টি সাবান ও ১ লিটার ভোজ্য তেল বিতরণ করা হয়।


দাউদ পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমার পাল, দীঘলবাক ইউপি'র ৯নং ওয়ার্ড মেম্বার ফখরুল ইসলাম জুয়েল, মুরব্বি খালিছ মিয়া, হাজী আব্দুল রউফ, হাজী মানিক মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু ছালেহ জীবন, নুনু মিয়া, নূর মিয়া, আব্দুল বাহার, নজরুল ইসলাম, কাজল মিয়া, অজয় সুত্রধর ও আবু ইউসূফ প্রমুখ।


পাঁচ মৌজা ডেভেলপমেন্ট এসোসিয়েশন ইউকের প্রধান উপদেষ্টা অধ্যাপক আবদুল হান্নান, সভাপতি সুরুজ্জামান মান্নান, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, কোষাধ্যক্ষ ময়নূল ইসলাম জিতুসহ সদস্যদের আর্থিক সহায়তা করেন।


বিবার্তা/ছনি/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com