শিরোনাম
নাটোরে ১৭১ বস্তা চাল উদ্ধার, ডিলারের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২০, ০৮:৪৮
নাটোরে ১৭১ বস্তা চাল উদ্ধার, ডিলারের বিরুদ্ধে মামলা
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের সিংড়া থেকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচি ১০ টাকা কেজি দরের ১৭১ বস্তা চালসহ ডিলার আসাদুজ্জামানকে আটকের ঘটনায় মামলা করেছে পুলিশ।


বুধবার (১৫ এপ্রিল) রাতে সিংড়া থানা পুলিশের এসআই ইলিয়াস কবীর বাদী হয়ে এ মামলা করেন। মামলায় ১৯৭৫ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধারায় কালোবাজারে অবৈধভাবে চাল বিক্রির উদ্দেশ্যে গোপন স্থানে মজুতের অভিযোগ আনা হয়েছে।


এর আগে দুপুরে সিংড়া উপজেলার ইটালি ইউনিয়নের সাতপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত ছাত্রাবাস থেকে ১৭১ বস্তা চালসহ আসাদুজ্জামানকে আটক করে পুলিশ। ডিলার আরিফুল ইসলাম ইটালী ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের মামা।


সিংড়া থানা পুলিশের ওসি নুরে আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাতপুকুড়িয়া উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনে অভিযান চালিয়ে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১৭১ বস্তা চাল উদ্ধার করা হয়। এসব চাল ডিলার আসাদুজ্জামান উত্তোলন করেছিলেন ১০ টাকা কেজি করে বিক্রির জন্য।


তিনি বলেন, একটি পরিত্যক্ত স্কুল ছাত্রাবাসে অসৎ উদ্দেশ্যে কালোবাজারে বিক্রির জন্য চালগুলো রাখা হয়েছিল। আসাদুজ্জামানের পক্ষে যে কাগজ পত্র দাখিল করা হয়েছিল তা যথাযথ মনে না হওয়ায় ১৯৭৫ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধারায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ মামলায় আসাদুজ্জামানকে গ্রেফতার দেখানো হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com