শিরোনাম
বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত ডা. মঈন উদ্দিন
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২০, ২২:২৮
বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত ডা. মঈন উদ্দিন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসে মৃত সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিনকে নিজ বাড়ির পারিবারিক গোরস্তানে প্রিয় বাবা ও মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে। বুধবার (১৫ এপ্রিল) রাত ৮টায় এই বীর সেনাকে দাফন করা হয়।


ডাক্তার মঈন উদ্দিনের চাচাতো ভাই ইসরাইল মিয়া জানাজা পড়িয়েছেন। জানাজায় অংশ নেন ছাতকের সার্কেল এএসপি বিল্লাল হোসেন, ওসি মোস্তফা কামালসহ পাঁচজন। এ সময় উপস্থিত ছিলেন ছাতক উপজেলা ভূমি কর্মকর্তা তাপস শীল।


এলাকাবাসী সূত্রে জানা গেছে, অনেক মানুষের ইচ্ছে ছিল জানাজায় অংশ নেওয়ার। কিন্তু করোনা সংক্রমণের আতঙ্কে তাদেরকে সুযোগ দেওয়া হয়নি। মরদেহ ঢাকা থেকে নিয়ে আসার পরপরই জানাজা পড়ে দ্রুত কবরস্থ করা হয়।


ছাতক থানার ওসি মোস্তফা কামাল বলেন, প্রশাসনের তত্ত্বাবধানে মুসলিম ধর্মীয় রীতি মেনে জানাজা সম্পন্ন হয়েছে। নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে বাবা ও মায়ের কবরের পাশে শায়িত করা হয়েছে ডা. মঈন উদ্দিনকে।


উল্লেখ্য, বুধবার সকালে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে মারা যান ডা. মঈন উদ্দিন। তিনি স্ত্রী ও দুই শিশু সন্তান রেখে মারা গেছেন। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতকের নাদামপুর গ্রামে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com