শিরোনাম
নন্দীগ্রামে সন্তানের মৃত্যুর পর মায়ের আত্মহত্যা
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২০, ১১:৪২
নন্দীগ্রামে সন্তানের মৃত্যুর পর মায়ের আত্মহত্যা
নন্দীগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে বাপ্পি নামের দুই বছরের এক শিশুর মৃত্যুর পর মা লিপি রানী কিটনাশক পান করে আত্মহত্যা করেছেন।


বুধবার (১৫ এপ্রিল) ভোরে উপজেলার বুড়ইল ইউনিয়নের পোঁতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লিপি রানী পোঁতা গ্রামের বিপুল বর্মনের স্ত্রী।


স্থানীয় ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মাদ জানান, প্রতিদিনের ন্যায় তারা খাওয়া শেষে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। এরপর বুধবার রাত ২টার দিকে বিপুলের স্ত্রী লিপি জাগা পেয়ে দেখে তার একমাত্র সন্তান বাপ্পি নড়াচড়া করছে না। তখন সে চিৎকার শুরু করে। চিৎকার শুনে তার শশুর-শাশুড়ি তার ঘরে এসে বাপ্পিকে মৃত অবস্থায় দেখতে পায়। এসময় লিপি বিলাপ করে বলতে থাকে আমার ছেলে মারা গেছে আমি আর বেঁচে থাকবো না। এরপর সে সবার অজান্তে কিটনাশক পান করে অসুস্থ হয়ে পরে। তখন প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য
কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


উল্লেখ্য, লিপির স্বামী বিপুল বর্মন জেলার দুপচাঁচিয়া উপজেলায় একটি চাল কলে শ্রমিকের কাজ করেন। এ কারণে তিনি সেখানেই অবস্থান করেন। মাঝে মধ্যে বাড়িতে আসেন বিপুল। কিন্তু সস্প্রতি করোনাভাইরাসের কারণে যানবাহন না থাকায় বিপুল বর্মন নিয়মিত বাড়িতে আসতে পারেন না। বাড়িতে বিপুলের বাবা-মা এবং স্ত্রী সন্তান বসবাস করতেন।


এ বিষয়ে নন্দীগ্রাম থানার ওসি শওকত কবিরের সাথে যোগযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, মা ও ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ওই ঘটনায় প্রতিবেশীরা তেমন কিছু বলতে পারছে না। ময়না তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


বিবার্তা/মুনিরুজ্জামান/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com