শিরোনাম
কর্মহীন মানুষের মাঝে আক্কেলপুর শিক্ষার্থীদের খাবার বিতরণ
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২০, ২০:৫৬
কর্মহীন মানুষের মাঝে আক্কেলপুর শিক্ষার্থীদের খাবার বিতরণ
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাসের প্রভাবে মানুষ যখন কর্মহীন হয়ে পড়েছে ঠিক সেই সময় জয়পুরহাটের আক্কেলপুরের রায়কালী ইউনিয়নের কয়েকটি গ্রামের অসহায়, দু:স্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেছে সাধারণ শিক্ষার্থীরা।


মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় রায়কালী ইউনিয়নের আকন্দপাড়া, পুন্ডুরিয়া, সোনার পাড়াসহ বিভিন্ন এলাকার শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবণ, পেঁয়াজ বিতরণ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ওহাব কাজী, সরকারি কর্মকর্তা আব্দুর রাজ্জাক, রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এ এম শাকিল হোসেন, নওগাঁ সরকারি কলেজ শিক্ষার্থী ইশতিয়াক আহমেদ হৃদয়, সোহান প্রাং, বদলগাছি কলেজ শিক্ষার্থী রাসেল আকন্দ ও তিলকপুর কলেজ শিক্ষার্থী সবুজ আকন্দ।


রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষার্থী এ এম শাকিল বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রভাবে বর্তমানে কর্মহীন অসহায় হয়ে পড়ছে খেটে খাওয়া সাধারণ মানুষ । আমরা সাধারণ শিক্ষার্থী সেইসব অসহায় মানুষদের মাঝে চাল,ডাল, তেল, লবণ, পেঁয়াজ বিতরণ করেছি। করোনার সংক্রামণ থেকে নিজেদের বাঁচাতে এবং সকলকে সুস্থ থাকতে ঘরে থাকারও অনুরোধ করা হয়।


সচেতন হয়ে সকলে স্বাস্থ্যবিধি মেনে চললে দ্রুতই এই ভাইরাস থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব হবে। সাধারণ শিক্ষার্থীদের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান তিনি।


বিবার্তা/সোহেল/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com