শিরোনাম
হবীগঞ্জে দোকান-বাসা ভাড়া মওকুফ করলেন ৩ ভাই
প্রকাশ : ১২ এপ্রিল ২০২০, ১৩:১৫
হবীগঞ্জে দোকান-বাসা ভাড়া মওকুফ করলেন ৩ ভাই
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জে ১৩টি পরিবারসহ কয়েকটি দোকানের ভাড়া ২ মাসের জন্য মওকুফ করেছেন ইভার ভিউ ও ডায়না বিল্ডিং এর সত্তাধিকারী চরগাঁও গ্রামের বাসিন্দা মোতাহের চৌধুরী, দিলাল চৌধুরী ও দুলাল চৌধুরী নামের তিন ভাই। তারা তিন জনই যুক্তরাজ্য প্রবাসী।


রবিবার (১২ এপ্রিল) দুপুরে যুক্তরাজ্য থেকে মোবাইল ফোনে দুলাল চৌধুরী গণমাধ্যমকে ভাড়া মওকুফের বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।


জানা গেছে, পৌর এলাকার চরগাঁও ভিআইভি রোডস্থ ইভার-ভিউ নামক (৪-তলা) ভবনের ১১টি পরিবার ও চরগাঁও বড়-বাড়িতে বাসায় বসবাসরত ২টি পরিবারসহ ১৩ টি পরিবার এবং নবীগঞ্জ বাজারের ডায়না বিল্ডিংয়ে ব্যবসায়ীদের বাসা ও দোকানঘর ভাড়া ২ মাসের জন্য মওকুফ করে দিয়েছেন এ দুই ভাই।


এ ব্যাপারে যুক্তরাজ্য প্রবাসী দুলাল চৌধুরী বলেন, করোনাভাইরাসের এই সংকটময় মুহুর্তে অনেক মানুষ অনাহারে জীবনযাপন করছেন, সকল অফিস- বন্ধ করা হয়েছে। সব দিক বিবেচনা করে আমাদের কয়েকটি বিল্ডিংয়ে ভাড়া থাকা পরিবার ও ব্যবসায়ীদের বাসা ও দোকানের এপ্রিল ও মে মাসের ভাড়া মওকুফ করেছি। আমাদের উদ্দেশ্য হচ্ছে আমাদের এই কার্যক্রম দেখে যাতে অন্যান্য বাড়িওয়ালারা এই দুর্যোগকালীন সময়ে সকলের পাশে দাঁড়ান এবং ভাড়া মওকুফ করে দেন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com