শিরোনাম
সিলেটে ২৪ ঘণ্টা আরো ৫৮ জন কোয়ারেন্টিনে
প্রকাশ : ১১ এপ্রিল ২০২০, ১০:৩৫
সিলেটে ২৪ ঘণ্টা আরো ৫৮ জন কোয়ারেন্টিনে
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেট বিভাগজুড়ে গত ২৪ ঘণ্টায় আরো ৫৮ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি সংখ্যক লোক সুনামগঞ্জ ও হবিগঞ্জের। এ নিয়ে মোট হোম কোয়োরেন্টিনে আছেন ৬২৩ জন। এছাড়া হাসপাতাল আইসোলেশনে রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩২ জনে। এমরধ্যে সবচেয়ে বেশি হবিগঞ্জ জেলায় ২৫ জন, সিলেটে ৫, সুনামগঞ্জ ও মৌলভীবাজারের একজন করে।


স্বাস্থ্য অধিদফতর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বলেন, গত ২৪ ঘণ্টায় হবিগঞ্জে ২৫ জন ও সুনামগঞ্জে ২০ জন এবং সিলেটে ২ জন ও মৌলভীবাজারে ১১ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে। এ পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকা সর্বমোট ৬২৩ জনের মধ্যে সিলেটে ৫৭, সুনামগঞ্জে ২৮৯, হবিগঞ্জে ৩০ ও মৌলভীবাজারে ২৭ জন। এছাড়াও হাপসাতাল আইসোলেশনে ৬৯ ভর্তি ছিলেন। এরমধ্যে ৩৭ জন ছাড়পত্র নিয়েছেন। আইসোলেশনে থাকাদের মধ্যে সর্বাধিক হবিগঞ্জ সদর হাসপাতালে ২৫ জন, সিলেটে ৫ জন, সুনামগঞ্জ ও মৌলভীবাজারে একজন করে ভর্তি আছেন।


তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন মাত্র ১৫ জন। এরমধ্যে সিলেটে ১, সুনামগঞ্জে ৭, হবিগঞ্জে ৬ এবং মৌলভীবাজারে ১ জন। গত ১০ মার্চ থেকে এ পর্যন্ত হোম কোয়ারেন্টিন ছেড়েছেন ৩ হাজার ৪১ জন। এরমধ্যে সিলেটে ৮৭১ জন, সুনামগঞ্জে ৬১৪ জন, হবিগঞ্জে ৯০১ জন ও মৌলভীবাজারে ৬৫৫ জন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com