শিরোনাম
বড়াইগ্রামে কর্মহীনদের মাঝে উপজেলা আ.লীগের খাদ্যসামগ্রী বিতরণ
প্রকাশ : ১০ এপ্রিল ২০২০, ২১:৪৩
বড়াইগ্রামে কর্মহীনদের মাঝে উপজেলা আ.লীগের খাদ্যসামগ্রী বিতরণ
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রাণঘাতী করোনা সংকটের মধ্যে কাজ বন্ধ হয়ে যাওয়ায় এবং ঘর থেকে বের হতে না পারার কারণে সংকটে থাকা অসচ্ছল পরিবাগুলোকে নিজস্ব অর্থায়নে সাহায্য করছে নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ।


পর্যায়ক্রমে উপজেলার দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়নের মোট এক হাজার অসচ্ছল পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।


শুক্রবার সকালে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য, সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির দিকনির্দেশনায় চান্দাই ইউনিয়ন পরিষদ চত্বরে ত্রাণ সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, ৩ কেজি আলু, এক লিটার তেল এবং একটি সাবান।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম আশু, চান্দাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান সরকার, সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম ফরিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক মোল্লা, সদস্য আমিনুল ইসলাম বকুল, সদস্য মাহাবুব আলম বকুল, ইউপি সদস্য বাবুল আলম বাবু ও বনপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াসসহ অনেকে।


বিবার্তা/সাকলাইন/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com