মাদক নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১, গুলি উদ্ধার
প্রকাশ : ১০ এপ্রিল ২০২০, ১৫:৪৯
মাদক নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১, গুলি উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় মোস্তফা (৩৭) নামে অপর এক মাদক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে। বর্তমানে সে কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।


শুক্রবার (১০ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর এলাকায় হামলার এ ঘটনা ঘটেছে। আহত মাদক ব্যবসায়ী একই এলাকার আমিরুদ্দিনের ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদক ব্যবসা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে বৈরাগীরচর এলাকার মিঠু, সাইদ, রিপন, জমির ও মাহাবুলসহ ৬-৭জন সশস্ত্র মাদক ব্যবসায়ী মোস্তফার বাড়িতে হামলা চালিয়ে তাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি করে।


মোস্তফা হাতে গুলিবিদ্ধ হলে হামলাকারী মাদক ব্যবসায়ীরা তাকে হত্যার উদ্দেশ্য ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করে চলে যায়। যাওয়ার সময় মোস্তফাকে লক্ষ্য করে হামলাকারীরা গুলি চালালে তা বিষ্ফোরিত না হয়ে গুলি পিস্তুল থেকে মাটিতে পড়ে যায়। পরে আহত মোস্তফাকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া হাসপাতালে নেয়া হয়।


খবর দৌলতপুর থানার ওসি এসএম আরিফুর রহমান ঘটনাস্থলে গিয়ে অবিষ্ফোরিত এক রাউন্ড পিস্তুলের তাজা গুলি উদ্ধার করেছে এবং হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শরীফুল/এসএ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com