জ্বর-শ্বাসকষ্ট নিয়ে প্রকৌশলীর মৃত্যু, কুড়িগ্রামে আতঙ্ক
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ১৬:৪৫
জ্বর-শ্বাসকষ্ট নিয়ে প্রকৌশলীর মৃত্যু, কুড়িগ্রামে আতঙ্ক
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে কুড়িগ্রাম শিক্ষা প্রকৌশল অধিদফতরের উপ-সহকারী প্রকৌশলী জোবাইদুল ইসলামের মৃত্যু হয়েছে। এঘটনায় কুড়িগ্রাম শহরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।


রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার (৮ এপ্রিল) তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। রংপুর থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।


জানা গেছে, উপ-সহকারী প্রকৌশলী জোবাইদুল ইসলামের বাড়ি রাজশাহী জেলায়। তিনি কুড়িগ্রাম শহরের টেক্সটাইল এলাকায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তার বয়স ৩০ বছর। তিনি কুড়িগ্রাসে যোগদানের মাধ্যমে চাকুরী জীবন শুরু করেন। এখানে সে প্রায় তিন বছর ধরে কর্মরত ছিলেন। মৃত্যুর সংবাদ পাওয়ার পর থেকেই কুড়িগ্রামে আতঙ্ক বিরাজ করছে।


এলাকাবাসী সুত্রে জানা গেছে, তীব্র জ্বর আর শ্বাস কষ্ট নিয়ে গত মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে তার করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। কিন্তু সেই রিপোর্ট এখনো পাওয়া যায়নি।


এদিকে প্রকৌশলী জোবায়দুল ইসলাম যে এলাকায় ভাড়া ছিলেন সেখানকার মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এলাকাবাসীর দাবি নিহত প্রকৌশলী করোনায় মৃত্যু হয়েছে না ডেঙ্গুতে হয়েছে তা দ্রুত নিশ্চিত করে প্রশাসনকে লকডাউনের বিষয়ে দ্রুত ব্যবস্থা নিতে হবে। তবে বাড়ির মালিকের ছেলের দাবি তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন।


মৃত্যুর পর তার মরদেহ নিজ বাড়ি রাজশাহীতে নিয়ে যাওয়া হয়েছে।


কুড়িগ্রাম শিক্ষা প্রকৌশল অধিদফতরের সহকারী প্রকৌশলী মেহেদী ইকবাল তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।


বিবর্তা/সৌরভ/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com