শিরোনাম
দৌলতপুর লকডাউন
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ১৬:১২
দৌলতপুর লকডাউন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরের বিভিন্ন মোড়ে মোড়ে পাশ্ববর্তী উপজেলা ও জেলা থেকে প্রবেশ পথে বেরিকেড দিয়ে লকডাউন করা হয়েছে।


বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে উপজেলার ৩টি প্রবেশ পথে বেরিকেড দিয়ে এ লকডাউন করা হয়।


দৌলতপুর উপজেলা প্রশাসনের নির্দেশে এ লকডাউন করা হয় বলে লকডাউনে কর্তব্যরত কর্মকর্তাগণ জানিয়েছেন। এর ফলে পাশ্ববর্তী মেহেরপুর জেলা ও গাংনী উপজেলা এবং ভেড়ামারা উপজেলার সাথে সড়কপথে দৌলতপুরের যোগাযোগ প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়েছে।


দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি এলাকায় কুষ্টিয়া-মেহেরপুর প্রধান সড়কের খলিশাকুন্ডি ব্রীজের ওপর বেরিকেড দিয়ে লকডাউন করা হয় বলে সেখানে উপস্থিত দৌলতপুর মৎস্য কর্মকর্তা খন্দকার সহিদুর রহমান জানিয়েছেন।


একইভাবে দুপুরে দৌলতপুর উপজেলার ধর্মদহ এলাকায় গাংনী-দৌলতপুর সড়কের কাজীপুর ব্রীজের ওপর বেরিকেড দিয়ে লকডাউন করা হয়। বেরিকেড দিয়ে লকডাউন করা হয়েছে দৌলতপুর-ভেড়মারা প্রধান সড়কের আল্লারদর্গা বাজারে।


লকডাউনের ফলে পাশ্ববর্তী জেলা ও উপজেলার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ায় করোনাভাইরাস ছাড়ানো থেকে অনেকটা নিরাপদ থাকা সম্ভব বলে এলাকাবাসী জানিয়েছেন।


দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, পাশ্ববর্তী জেলা ও উপজেলার লোকজন এসব সড়ক দিয়ে চলাচল করার ফলে করোনাভাইরাস ছাড়ানোর সম্ভবনা রয়েছে। তাই ওইসব সড়কের প্রবেশ পথে বেরিকেড দিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বেরিকেডে পুলিশ প্রহরায় রাখা হয়েছে।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com