শিরোনাম
ডোমারে শ্বাসকষ্ট-জ্বরে বৃদ্ধের মৃত্যু, বাড়ি লকডাউন
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২০, ২০:০২
ডোমারে শ্বাসকষ্ট-জ্বরে বৃদ্ধের মৃত্যু, বাড়ি লকডাউন
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর ডোমার উপজেলার কেতকীবাড়ি ইউনিয়নের দক্ষিন কেতকীবাড়ি খালপাড়া গ্রাামে জ্বর-সর্দি, শ্বাসকষ্ট ও ডায়রিয়া নিয়ে ৬৫ বছরের এক বৃদ্ধ মারা গেছেন। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।


বুধবার (৮ এপ্রিল)দুপুরে মৃত ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহের পর পুলিশের সহযোগিতায় তার দাফন সম্পন্ন হয়। দাফনে মৃত ব্যক্তির দুই ছেলে ও ডোমার থানা ওসি মোস্তাফিজার রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


এর আগে মঙ্গলবার (৭এপ্রিল) দিনগত ভোরে তিনি নিজ বাড়িতে মারা যান।


উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. জহুরুল ইসলাম দিপু ও স্থানীয় সুত্রে জানা যায়, মৃত ব্যক্তির দাফন সম্পন্ন হয়েছে। তার জানাজায় এলাকাবাসী কেউ অংশ নেয়নি। সেখানে চৌকিদার পাহারা রাখা হয়েছে। বাইরের লোকজনকে সেখানে যেতে দেয়া হচ্ছে না। পুলিশের উপস্থিতিতে তার তিন ছেলে ও একজন ভাগনেসহ ৫/৬ জন জানাজায় অংশ নেয়।


ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. মো. ইব্রাহীম জানান, করোনার উপসর্গ দেখে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। সে জন্য নমুনা সংগ্রহ করে প্রেরণ করা হয়েছে।


তিনি আরো জানান, মৃত বৃদ্ধের বাড়ির ৫০০ গজের মধ্যে আর কোনো বসতবাড়ি না থাকায় শুধু ওই বাড়িটি লকডাউন করা হয়েছে। বৃদ্ধের স্ত্রী ও ছেলে এবং পুত্রবধূকে বাড়ি থেকে বের হতে নিষেধ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর ওই পরিবারকে পরবর্তী নির্দেশনা প্রদান করা হবে।


বিবার্তা/সুজন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com