শিরোনাম
মোরেলগঞ্জে ২ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু, করোনা আতঙ্ক
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২০, ১৭:৫৮
মোরেলগঞ্জে ২ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু, করোনা আতঙ্ক
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দুই ঘন্টার ব্যবধানে স্বামী ও স্ত্রী মারা যাওয়ায় ওই এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বুধবার ( ৮ এপিল) সকালে বাগেরহাট জেলার মোরেলগঞ্জে এ ঘটনা ঘটে। তবে করোনার কোনো আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উপজেলা ডা. কামাল হোসেন মুফতি।


জানা গেছে, পৌর সদরের সেরেস্তাদারবাড়ী ৫ নং ওয়ার্ডের বাসিন্দা গীতা ভৌমিক (৭৫) সকাল ৭টায় এর দুই ঘণ্টা পর তার স্ত্রী শিপ্রা রানী ভৌমিক (৬০) নিজ বাড়িতে মারা যান। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে।


বিষয়টি নিশ্চিত হতে এডিশনাল পুলিশ সুপার মোরেলগঞ্জ সার্কেল, থানার ওসি কেএম আজিজুল ইসলাম ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উপজেলা ডা. কামাল হোসেন মুফতি বুধবার বেলা ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করেন।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উপজেলা ডা. কামাল হোসেন মুফতি জানান, দুই ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রী মারা যাওয়ায় এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে করোনার কোনো আলামত পাওয়া যায়নি। পরিবারের অন্যান্য সদস্যরা সুস্থ আছেন।


উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান বলেন, করোনার কোনো উপসর্গ ঐ পরিবারের কোনো সদস্যের নেই। তারপরও বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে্


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com