শিরোনাম
হবিগঞ্জ সীমান্তে কঠোর নিরাপত্ত্বার নির্দেশ প্রধানমন্ত্রীর
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২০, ১২:০৯
হবিগঞ্জ সীমান্তে কঠোর নিরাপত্ত্বার নির্দেশ প্রধানমন্ত্রীর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি মোকাবিলায় হবিগঞ্জে বাংলাদেশ-ভারত সীমান্ত এলাকায় কঠোর নিরাপত্ত্বা ব্যবস্থা জোরদারের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


মঙ্গলবার (৭ এপ্রিল) করোনা পরিস্থিতিতে দেশের বিভিন্ন জেলায় কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে হবিগঞ্জ জেলার সঙ্গে যুক্ত হয়ে তিনি এ নির্দেশনা দেন।


প্রধানমন্ত্রী বলেন, হবিগঞ্জে যেহেতু বাংলাদেশ-ভারত সীমান্ত রয়েছে, তাই এ জেলা ঝুঁকিপূর্ণ। সেজন্য দায়িত্বপ্রাপ্তদের গুরুত্ব সহকারে কাজ করার নির্দেশ দেন তিনি।


হবিগঞ্জ প্রান্ত থেকে এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা, সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমানসহ অন্য কর্মকর্তারা ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন।


হবিগঞ্জের সঙ্গে ভারতের প্রায় ৭৪ কিলোমিটার সীমান্ত যুক্ত। বাল্লা স্থলবন্দরসহ পয়েন্ট রয়েছে মোট সাতটি। করোনা পরিস্থিতির কারণে বাল্লা স্থলবন্দরটি বন্ধ রয়েছে। এই স্থলবন্দর ছাড়াও গুইবিল, সাতছড়ি, রেমা ও কালেঙ্গাসহ বিভিন্ন পয়েন্ট বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ক্যাম্প রয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com