শিরোনাম
গাইবান্ধায় এক হাজার পিপিই ও পাঁচ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২০, ২৩:০০
গাইবান্ধায় এক হাজার পিপিই ও পাঁচ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধা জেলায় করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে সরকারি ও বেসরকারি হাসপাতালের চিকিৎসক ও নার্সদের মাঝে এক হাজার পিপিই ও পাঁচ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়েছে। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন এবং দেশের প্রথম সারির ফ্যাশন হাউস স্মার্টেক্স বাংলাদেশ এর প্রধান পরিচালক ডা. মারিয়াম জামানের পক্ষ থেকে এগুলা বিতরণ করা হয়।


সোমবার (৬ এপ্রিল) জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন ও সিভিল সার্জন এবিএম আবু হানিফের হাতে এসব সামগ্রী তুলে দেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।



এসময় উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন এবং সাঘাটা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক খায়রুল বাশার, তথ্য ও গবেষনা সম্পাদক মোকছেদুল হাসান সাজু, জেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু।


উল্লেখ্য, স্মার্টেক্স ফ্যাশন হাউস প্রধান পরিচালক ডা. মারিয়াম জামান গাইবান্ধার সাঘাটা উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনের সহধর্মিনী।


বিতরণকৃত এসব পিপিই (ব্যক্তিগত নিরাপত্তা সরঞ্জাম) তৈরি করেছে ফ্যাশন হাউজ ‘স্মার্টেক্স বাংলাদেশ’। আগামীতে আরো এসব পিপিই ও মাস্ক বিতরণ করা হবে বলে জানা গেছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com