শিরোনাম
রাজারহাটে ডিবি পুলিশ সেজে প্রতারনা, আটক ২
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২০, ১৮:০৫
রাজারহাটে ডিবি পুলিশ সেজে প্রতারনা, আটক ২
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের রাজারহাটে ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীকে তিন লাখ টাকাসহ অপহরণ করে নিয়ে যাওয়ার সময় প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে স্থানীয়রা।


রবিবার (৫ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার ডাংরারহাট বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাজারহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।


এসময় বালাকান্দি গ্রামের আঃ রাজ্জাক ব্যাপারীর পুত্র রিপন সরকার (৩৮) এবং মৃত ইসমাইলের পুত্র আতাউর রহমান আপেল (২৫) আটক করা হয়। অপর প্রতারক একই গ্রামের আঃ হামিদ মন্ডলের পুত্র মেহেদি হাসান শিলু (২৮) পালিয়ে যেতে সক্ষম হয়।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আটককৃতরা উপজেলার উমর মজিদ ইউনিয়নের বালাকান্দি গ্রামের নামের তিন প্রতারক ভূয়া ডিবি পুলিশ সেজে একই প্রবেশ করে। তারা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন না করার কারণ জানতে চেয়ে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে। ভয়ে লোকজন দোকান বন্ধ করে পালিয়ে যায়।


এসময় তারা দু'জনের হাতে দুটি ওয়ারলেস নিয়ে ওই বাজারের ওষুধ ব্যবসায়ী ও বিকাশ এজেন্ট জাহাঙ্গীরের দোকান প্রবেশ করে। জাহাঙ্গীরের অনুপস্থিতিতে ওই দোকানে অবস্থানরত তার ভাতিজা ফিরোজকে বলে তোমার বিরুদ্ধে অভিযোগ আছে দোকানের সমস্ত টাকা পয়সা নিয়ে থানায় যেতে হবে। ফিরোজ তাদের সাথে যেতে না চাওয়ায় ওই প্রতারক চক্র তাকে জোরপূর্বক মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়।


তারা ডিবি পুলিশ কি-না সন্দেহ হলে এলাকার এক যুবক মোবাইল ফোনে রাজারহাট থানার ওসির কাছে বিষয়টি জানতে চান। ওসি তাদেরকে আটক করার কথা বলেন। পরে কয়েকজন যুবক মোটর সাইকেল নিয়ে অপহরনকারীর পিছু পিছু ধাওয়া করেন। পরে অপহরনকারীরা মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী রিপন ও আতাউর রহমানকে আটক করে।


পুলিশ ঘটনাস্থল থেকে একটি বাজার সিটি ১০০ মোটর সাইকেল উদ্ধার করেছে। ওই মোটর সাইকেলের মালিক জনৈক রাজা মিয়াও প্রতারক চক্রের সদস্য বলে জানা গেছে।


রাজারহাট থানার ওসি কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


বিবার্তা/সৌরভ/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com