শিরোনাম
চরফ্যাশনে এমপি জ্যাকবের খাদ্য সহায়তা বিতরণ
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ২০:৪৯
চরফ্যাশনে এমপি জ্যাকবের খাদ্য সহায়তা বিতরণ
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস সংক্রামণ মোকাবেলায় হতদরিদ্র, ঘরবন্দী কর্মহীন এক হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন চরফ্যাশন-মনপুরার সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।


রবিবার (৫ এপ্রিল) সকাল ১০ টায় ভোলার চরফ্যাশন টিবি স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভার ৭শ’ হতদরিদ্র কর্মহীন পরিবার এবং ৩শ’ কর্মহীন শ্রমিকের মধ্যে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়।


এ সময় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশব্যাপী নোভেল করোনাভাইরাস সংক্রামণ মোকাবেলায় যে ৩১ দফা নির্দেশনা দিয়েছেন, তা আমাদের সকলকে অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ বাসা,বাড়িতে অবস্থান করতে হবে।


তিনি আরো বলেন, করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রামণের কারণে বিশ্ব এখন বড় ধরণের বিপর্যস্ত। ধনী, দরিদ্র, উন্নত বা উন্নয়শীল, ছোট বা বড় অনেক দেশের মানুষ আজ কমবেশী এই প্রানঘাতী ভাইরাস দ্বারা আক্রান্ত।


খাদ্য সহায়তা বিতরণ সময় আরো উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদলকৃষ্ণ দেবনাথ, পৌর আ’লীগের সাধারন সম্পাদক ও নীলিমা জ্যাকব কলেজের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি ও কুকরি মুররি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম মহাজন প্রমুখ।


পরে তিনি উপজেলা পরিষদ সভা কক্ষে নোভেল করোনা ভাইরাস মোকাবিলায় উপজেলা প্রশাসনের আয়োজনে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।


তিনি এসময় প্রানঘাতী নোভেল করোনাভাইরাস পরিস্থিতিতে সরকারী কর্মকর্তা ও চেয়ারম্যানদের উদ্দ্যেশ্যে জনসাধারনের সচেতনতায় মাঠ পর্যায়ে তাদের করনীয় সম্পর্কে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।


বিবার্তা/শাহীন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com