শিরোনাম
ইউএনওকে জড়িয়ে ধরে কাঁদলেন সেই রঞ্জু বেগম
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ১২:০৪
ইউএনওকে জড়িয়ে ধরে কাঁদলেন সেই রঞ্জু বেগম
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

একমাস আগে বিজিবির গুলিতে স্বামীসহ দুই ছেলেকে হারিয়েছেন রঞ্জু বেগম। এখনো শোক কাটিয়ে উঠতে পারেননি। শোকের মাতম বইছে বিজিবির গুলিতে নিহত সাহাব মিয়ার ইছাছড়ার বাড়িতে। দুই বিধবা পুত্রবধূকে নিয়ে খেয়ে না খেয়েই দিন কাটছে তাদের।


এমন খবরে শনিবার (৪ এপ্রিল) রাতেই প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তা নিয়ে নিহত সাহাব মিয়ার বাড়িতে হাজির হলেন মাটিরাঙ্গা ইউএনও বিভীষণ কান্তি দাশ। এ সময় তার সঙ্গে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আকতার ববি, মাটিরাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল ও মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক সোহাগ মজুদার।


ঘরের দরজায় গিয়েই ডাকলেন, খালাম্মা ঘরে আছেন। আমি মাটিরাঙ্গার ইউএনও। আমি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আপনাদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে এসেছি। ইউএনওর এমন ডাকে ঘর থেকে বেরিয়ে আসেন স্বামী সন্তান হারানো বিধবা রঞ্জু বেগম। পরে রঞ্জু বেগমের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন ইউএনও।


খাদ্য সামগ্রী নিয়ে এসেছেন শুনেই ইউএনও বিভীষণ কান্তি দাশকে জড়িয়ে ধরে কেঁদে ওঠেন রঞ্জু বেগম। বলেন আমাদের কী হবে..? আমরা না খেয়ে বেঁচে আছি। আমাদের খবর কেউ রাখে না।


এসময় বিধবা রঞ্জু বেগমকে সান্ত্বনা দিয়ে বিভীষণ কান্তি দাশ বলেন আপনাদের যেকোন প্রয়োজনে আমাদের জানাবেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহায়তা দেয়া হবে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com