শিরোনাম
চরফ্যাশনে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা
প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ২০:৩৩
চরফ্যাশনে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশনে হুমায়ুন ফরিদি (১৪) নামের এক মাদ্রাসা ছাত্রের আত্মহত্যার খবর পাওয়া গেছে।


বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে পুলিশ নিহত ছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।


এর আগে বুধবার (১ এপ্রিল) রাতে উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নিজ বসত ঘরের আড়ার সাথে কোমরের বেল্টে দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যার করে। নিহত মাদ্রাসা ছাত্র হুমায়ুন ফরিদ ওই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।


পুলিশ ও স্বজনরা জানান, নিহত হুমায়ুন আমিনাবাদ হাফেজিয়া মাদ্রাসার ছাত্র। করোনার সংক্রমণ এড়াতে মাদ্রাসা বন্ধ হওয়ার পর হুমায়ুন বাড়িতে চলে আসে। ঘটনার রাতে বাবা, মাসহ পরিবারের সদস্যরা তাকে ঘরে পড়তে বসার জন্য চাপ দেন।


রাতের খাবার খেয়ে পরিবারের সদস্যরা শুয়ে পরলে ক্ষুব্ধ ছাত্র হুমায়ুন সবার অগোচরে পরিবারের সাথে অভিমান করে নিজ বসত ঘরের আড়ার সাথে কোমরের বেল্ট নিয়ে গলায় ফাঁস দেয়। এসময়ে স্বজনারা তার গোঙানির শব্দ পান এবং ঘরের আড়ার সাথে ফাঁস দেয়া ঝুলন্ত দেখতে পেয়ে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


চরফ্যাশন থানার ওসি মো. শামসুল আরেফিন বলেন, নিহত মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করে ময়ন্ তদন্তর জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে পরিবারের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে।


বিবার্তা/শাহীন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com