শিরোনাম
বরিশালে হটলাইনে স্বাস্থ্যসেবা পরামর্শ
প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ১৮:১৪
বরিশালে হটলাইনে স্বাস্থ্যসেবা পরামর্শ
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালে করোনাভাইরাস বিষয়ক জরুরি স্বাস্থ্যসেবা ও পরামর্শ দেয়ার জন্য ২১টি হটলাইন খোলা হয়েছে। জেলার বিভিন্ন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে এ হটলাইন খোলা হয়েছে। এই নম্বরগুলোতে চিকিৎসকরা ২৪ ঘণ্টা সেবায় নিয়োজিত থাকবেন। বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন।


তিনি জানান, করোনা পরিস্থিতিতে এখন থেকে ঘরে বসেই সবাই ২৪ ঘন্টা মোবাইল ফোনে কথা বলে স্বাস্থ্য সেবার পরামর্শ নিতে পারবে। বিশেষ করে জ্বর-সর্দি-কাশির রোগী হটলাইনের নাম্বারগুলোতে যোগাযোগ করে পরামর্শ নিতে পারবেন।


নম্বরগুলো হচ্ছে, বরিশাল জেলা হাসপাতাল ০১৭১৫-০০৫৫৩৩, ০১৭৩০-৩২৪৭৬০, ০১৭৪৮-৭২৭২৬৪, ০১৭১২-৬৩৮৯৭৪, ০১৭৩৯-০৩৮৫১৫। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ০১৮১৬-৪৯২৬৩৫, ০১৮১১-৪১০৭৯৫, ০১৭২২-৭১৭১৮৮, ০১৭৬৬-২৭০৬৮০, ০১৭২৫-৩৭৯৭৫৪, ০১৭১১-২৩১৩৮৯, ০১৭২৮-৫৫৮১৯৬।


মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১৪, আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪০৮। গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১২। উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১৬। বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪০৯। বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১১। মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১৫। বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১০ এবং হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১৩।


বিবার্তা/জসিম/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com