শিরোনাম
ডিমলায় অগ্নিকাণ্ডে তিন বাড়ির ৪ বসতঘর পুড়ে ছাই
প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ১৪:৩৭
ডিমলায় অগ্নিকাণ্ডে তিন বাড়ির ৪ বসতঘর পুড়ে ছাই
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর ডিমলায় অগ্নিকাণ্ডে আসবাবপত্র, পোশাক, খাদ্য সামগ্রী, জীবিকা নির্বাহের বিভিন্ন উপকরণ ও নগদ অর্থসহ তিনটি পরিবারের চারটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। যার ক্ষতির পরিমান প্রায় ৫ লাখ টাকা।


বুধবার (১ এপ্রিল)দুপুরের দিকে উপজেলার ৩নং সদর ইউনিয়নের বাবুরহাট গ্রামের পুরান (পুরনো) থানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


এলাকাবাসী জানায়, বুধবার (১ এপ্রিল) দুপুরের দিকে মৃত সতিষ চন্দ্র রায়ের ছেলে দিন মজুর হরিশ চন্দ্র রায়ের (৫০) বাড়ির রান্না ঘর থেকে আগুনের সুত্রপাত ঘটে। সে আগুনে ছড়িয়ে পড়লে এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দিলে ডিমলা ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। কিন্তু তার আগেই নিমিষেই হরিশ চন্দ্র রায়, অক্ষয় চন্দ্র রায় (৪৫), ও অধির চন্দ্র রায়ের (৪০) বাড়ির
চারটি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়।


ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডিমলা সদর ইউনিয়ন পরিষদ আবুল কাশেম সরকার।


ডিমলা ফায়ার সার্ভিস ইনচার্জ আবু বকর সিদ্দীক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাড়ির চুলার উপর রাখা খড়ি থেকে আগুনের সুত্রপাত হয়েছে।আমরা এলাকাবাসীর সহযোগীতায় অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হওয়ায় আশ-পাশে অবস্থিত অন্যান্য বাড়ি-ঘর রক্ষা পায়।


উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেসবাহুর রহমান মানিক জানান, সদর ইউপি চেয়ারম্যানের মাধ্যমে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শুকনা খাবার ও কম্বল বিতরণ করা হয়েছে।


অপরদিকে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর মাঝে সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, তেল ও সাবান দিয়ে সহযোগীতা করেছেন উপজেলা ছাত্রলীগের অর্থায়নে সংগঠনটির আহবায়ক আবু সায়েম সরকার।


জীবিকার বিভিন্ন উপকরণ দিয়ে সহযোগীতা করেছেন ডিমলা মানিক ফ্যাশনের স্বত্তাধিকারী আমিনুর রহমান।


বিবার্তা/সুজন/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com