শিরোনাম
‘করোনা পরিস্থিতি মোকাবেলায় আগামী ১০ দিন খুবই গুরুত্বপূর্ণ’
প্রকাশ : ০১ এপ্রিল ২০২০, ২০:৩৪
‘করোনা পরিস্থিতি মোকাবেলায় আগামী ১০ দিন খুবই গুরুত্বপূর্ণ’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনা পরিস্থিতি মোকাবেলায় আগামী ১০ দিন খুবই গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। বুধবার (১ এপ্রিল) করোনা পরিস্থিতি নিয়ে মেহেরপুরের জেলা প্রসাশক আতাউল গনির সাথে ভিডিও কনফারেন্সকালে তিনি এসব কথা বলেন।


জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, আগামী ১০ দিন খুবই গুরুত্বপূর্ণ দিন। এই ১০ দিন চায়ের দোকানদারদের জন্য খাবারের ব্যবস্থা করতে হবে। যাতে চায়ের দোকানদাররা তাদের চায়ের দোকান বন্ধ রাখেন।


তিনি বলেন, করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সকলকে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে। ইউনিয়ন পরিষদ থেকেও ব্যবস্থা নিতে হবে যাতে করে ইউনিয়নের লোকজন গ্রাম থেকে শহরে না আসে।


ভিডিও কনফারেন্সকালে কর্মহীন ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণে জেলা প্রশাসককে বিভিন্ন দিক নির্দেশনা দেন প্রতিমন্ত্রী।কনফারেন্সে আরো উপস্থিত ছিলেন মেহেরপুরের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ তৌফিকুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওসমান গনি, সহকারী কমিশনার( ভূমি) মাইনউদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, ইউপি চেয়ারম্যান শাহজাহজামান,আনারুল ইসলাম প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com