শিরোনাম
বড়াইগ্রামের কর্মহীন মানুষদের সহায়তার পরামর্শ আব্দুল কুদ্দুস এমপির
প্রকাশ : ৩০ মার্চ ২০২০, ২৩:২৩
বড়াইগ্রামের কর্মহীন মানুষদের সহায়তার পরামর্শ আব্দুল কুদ্দুস এমপির
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নাটোরের বড়াইগ্রাম উপজেলার ২টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের কর্মহীন মানুষদের তালিকা তৈরি করে তাদের খাদ্য সহায়তা দেয়ার পরামর্শ দিয়েছেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস।


সোমবার (৩০ মার্চ) সকালে উপজেলার বনপাড়া পৌরসভার সভা কক্ষে আয়োজিত এক জরুরী সভায় তিনি এ পরামর্শ দেন।তিনি উপজেলার ২টি পৌরসভার পৌর মেয়র ও ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সরকারী সহায়তা ছাড়া সম্পূর্ণ ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সহায়তা দেয়ার পরামর্শ দেন।



আকুদ্দুস বলেন, করোনাভাইরাসের কারণে সারা দেশের ন্যায় বড়াইগ্রামের কর্মজীবী মানুষও কর্মহীন অবস্থায় আছে। এসব মানুষদের (ভিক্ষুক, ভবঘুরে, দিনমজুর, রিকশাচালক, ভ্যানগাড়ি চালক, পরিবহনশ্রমিক, রেস্তোরাঁশ্রমিক, ফেরিওয়ালা, চায়ের দোকানদার) তালিকা তৈরি করে আপনারা খাদ্য সহায়তা দেবেন।খেয়াল রাখতে হবে কেউ যাতে বাদ না পড়ে।


এসময় সভায় উপস্থিত ছিলেন, বনপাড়া পৌরসভার মেয়র কে.এম জাকির হোসেন জুয়েল, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি, সাধারন সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগের সদস্য মাজেদুল বারী নয়ন, বড়াইগ্রাম পৌর মেয়র আব্দুল বারেক, চান্দাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান সরকার, গোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান, নগর ইউপি চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন ডালো, বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল মমিন, জোনাইল ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হোসেন তোজাম, বনপাড়া শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান পিয়াস প্রমূখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com