অসহায় মানুষের পাশে ‘ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন’
প্রকাশ : ৩০ মার্চ ২০২০, ১৮:৫৫
অসহায় মানুষের পাশে ‘ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনার করালগ্রাসে কুপোকাত গোটা বিশ্ব। অন্যান্য দেশের মতো এ প্রাণঘাতী ভাইরাসের প্রলয়ঙ্করী ঢেউ আছড়ে পড়েছে বাংলাদেশেও। স্বভাবতই উদ্বিগ্ন দেশের মানুষ। অনাহারে মানবেতর জীবনযাপন করছে নিঃস্ব, সহায়-সম্বলহীন খেটে খাওয়া মানুষ।


তাদের সহায়তায় এগিয়ে এসেছেন অনেকেই। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে ‘ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন’। নীলফামারী জেলার জলঢাকা উপজেলায় কর্মহীন এক হাজার পরিবারের দুই সপ্তাহের খাবারের দায়িত্ব নিয়েছে ‘ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন’।


সোমবার (৩০ মার্চ) ফাউন্ডেশনে পক্ষ থেকে কর্মহীন মানষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক মোঃ এনামুল হক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম ফেরদৌস আলম।



গোলাম ফেরদৌস আলম জনস্বাস্থ্য সচেতনতা বিষয়ে গুরুত্ব আরোপ করে বলেন, আমরা যেন সবাই দেশ ও সমাজ নিয়ে সচেতন থাকি, সরকারের পাশাপাশি ‘ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন’-এর মত ব্যাক্তি উদ্যোগে মানবতার সেবায় এগিয়ে আসি, অসহায় পরিবার গুলোকে খাবারের ব্যবস্থা করে দেই।


তিনি আরো বলেন, আমরা যদি সরকারের এবং বিশ্বস্বাস্থ্য সংস্থার নির্দেশনাগুলো মেনে চলি তাহলে করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া সম্ভব।


‘ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন’-এর প্রধান সমন্বয়ক মোঃ এনামুল হক বলেন, আমরা অনেক কৃতজ্ঞ তাদের কাছে যারা এই দুর্দিনে আমাদের ফাউন্ডেশনের পাশে এসে দাঁড়িয়েছেন, নানাভাবে সহায়তা করছেন। আমাদের ফাউন্ডেশন সব সময় জলঢাকা বাসীদের পাশে আছে এবং থাকবে।


এসময় আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য তৈয়ব আলী, মমিনুর, আমজাদ, মোঃ রেজওয়ান প্রামানিক, ফাহিম, ইয়াছিন প্রমুখ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com