নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার
প্রকাশ : ৩০ মার্চ ২০২০, ১৮:৪৭
নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।


রবিবার (২৯ মার্চ) দিনগত রাতে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের তারনগাঁও গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত চাইনিজ কুড়াল ও ৩ টি রামদাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃতরা হল- সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার গন্ধবপুর (কাদিমগাঁও) গ্রামের রুয়াব আলীর ছেলে শাহিদ আলী ওরফে সাহেদ (৩৯), একই এলাকার বাগময়না গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে শিপন মিয়া (৩৬), একই গ্রামের মৃত আঃ জলিলের পুত্র জিতু মিয়া (৩৯)। এদের মাঝে আলোচিত ডাকাত শাহিদ আলী ওরফে সাহেদ ডাকাতির সময় গণধর্ষনসহ একাধিক মামলার আসামী।


পুলিশ সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার তারনগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ১৮/১৯ জন ডাকাত সমবেত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় একদল পুলিশ অভিযান চালিয়ে তিন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হলেও বাকি ডাকাতরা পালিয়ে যায়।


এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান জানান, ডাকাতির প্রস্তুতির সময় ৩ ডাকাতকে আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী ১২ জনের বিরুদ্ধে ডাকাতির মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় গ্রেফতার দেখিয়ে ৩ ডাকাতকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/ছনি/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com