সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টেস্টিং কিট দিলেন পলক
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ২০:২১
সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টেস্টিং কিট দিলেন পলক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি করোনা টেস্টের ২০০ কিট সহ প্রয়োজনীয় অন্যান্য সরঞ্জাম সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছেন।


চলমান বৈশ্বিক মহামারীর মধ্যে নিজ নির্বাচনী এলাকার জনসাধারণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে করোনা সংক্রমণ পরীক্ষা করার জন্য ২০০ টেস্টিং কিট সহ ডাক্তার, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের পরামর্শ ও চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় পিপিই (পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট), হ্যান্ড গ্লাভস, ফেস মাস্ক, প্রোটেক্টিভ চশমা, জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার সহ যাবতীয় মেডিকেল ইকুইপমেন্ট সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করে রবিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং কর্তব্যরত ডাক্তারদের সাথে ভিডিও কনফারেন্সে মতবিনিময় করেন তিনি।


তিনি বলেন, এখন পর্যন্ত সিংড়ায় COVID-19 এর কোনো সন্দেহজনক কেস নাই৷ তবে পরিস্থিতি মোকাবেলায় আমাদের আগাম প্রস্তুতি রয়েছে৷ আমাদের চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা সাহসীকতার সাথে কাজ করছেন এবং যেকোনো খারাপ পরিস্থিতি মোকাবেলায় তারা মানসিকভাবে প্রস্তুত আছেন৷ সকলের সমন্বিত প্রচেষ্টায় আমার প্রাণের সিংড়াবাসীকে এই মহামারী থেকে নিরাপদ রাখবো ইনশাআল্লাহ।


উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা: আমিনুল ইসলাম জানান, প্রতিমন্ত্রী মহোদয় তার নির্বাচনী এলাকার জনগণের কথা চিন্তা করে উন্নত সেবার জন্য ২০০টি কিটস দিয়েছেন।


আমাদের উন্নত ল্যাব রয়েছে, দুজন ডাক্তারকে দায়িত্ব দেয়া হয়েছে তারা দ্রুত ল্যাব প্রস্তুত করবে। করোনা পরীক্ষায় রোগীদের সেবা দিতে আমরা প্রস্তুত। খুব শিগগিরই ভালো ফলাফল দিতে পারবো। ২/১ দিনের মধ্য জানাতে পারবো সিংড়ায় কবে থেকে করোনাভাইরাস পরীক্ষা করা সম্ভব।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com