ফকিরহাটে তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ১
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ২০:১৮
ফকিরহাটে তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ১
ফকিরহাট (বাগেরহাট) প্রাতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের ফকিরহাটে তৃতীয় শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগে অসিত মন্ডল (৫২) নামের একজনকে আটক করেছে ফকিরহাট মডেল থানা পুলিশ।


শনিবার (২৮ মার্চ) বিকালে উপজেলার মূলঘর ইউনিয়নের কলকলিয়া এলাকায় ঘটেছে। পরে ভিকিটিমের মা নিজ বাদী হয়ে সংশ্লিষ্ট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মরিয়াম বেগম সিমা জানান, ঘটনার সময় বাড়িতে কেউ না থাকার সুবাদে উক্ত শিশুকন্যাকে ঘরে একা পেয়ে একই এলাকার অসিত মন্ডল নামের দুই সন্তানের জনক তাকে জোরপূর্বক ধর্ষন করে পালিয়ে যায়।


পরবর্তীতে পরিবারের লোকজন বাড়ীতে এসে মেয়েকে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে জানতে চাইলে তখন শিশুটি তার পরিবারকে ঘটনা জানায়। বিষয়টি তাৎক্ষনিক স্থানীয়দের অবহিত করার পর থানা পুলিশের নিকট জানায়। ঘটনার রাতেই গ্রাম পুলিশ ও স্থানীদের সহযোগিতায় অসিত মন্ডলকে পুলিশ আটক করতে সক্ষম হয়।


এ ব্যাপারে ফকিরহাট মডেল থানার ওসি আবু সাঈদ মো. খায়রুল আনাম জানান, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে । ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ডাক্তারী পরীক্ষা ও তদন্ত সাপেক্ষে বিস্তারিত তথ্য উদঘাটন করা সম্ভব হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।


বিবার্তা/সুমন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com