শিরোনাম
সেই এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি, গ্রেফতার ১
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ১৯:৩৪
সেই এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি, গ্রেফতার ১
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যশোরের মনিরামপুর উপজেলার এসিল্যান্ড সায়েমা হাসানকে ধর্ষণের হুমকি দেয়ায় জাফর নামে এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার (২৯ মার্চ) সকালে তাকে গ্রেফতার করা হয় বলে জানান ডিবি উত্তরের এডিসি শাজাহান সাজু।


তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সায়মা হাসানকে ধর্ষণের হুমকি দেয় জাফর। এই ঘটনায় যশোরে মামলা হয়। পরে আমরা অভিযান চালিয়ে অভিযুক্ত ব‌্যক্তিকে আজ সকালে নিজ বাসা থেকে গ্রেফতার করি। জাফর একটি বেসরকারি ব‌্যাংকের কর্মকর্তা।


উল্লেখ্য, করোনাভাইরাস মোকাবিলায় জনসমাগম নিয়ন্ত্রণে যশোরের মণিরামপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানের নেতৃত্বে শুক্রবার (২৭ মার্চ) বিকেল থেকে ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়।


বিকেল সাড়ে ৫টার দিকে চিনাটোলা বাজারে অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতের সামনে পড়েন দুই বৃদ্ধ। এর মধ্যে একজন বাইসাইকেল চালিয়ে আসছিলেন। অপরজন রাস্তার পাশে বসে কাঁচা তরকারি বিক্রি করছিলেন। তাদের মুখে মাস্ক ছিল না। এসময় পুলিশ ওই দুই বৃদ্ধকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে সাইয়েমা হাসান শাস্তি হিসেবে তাদের কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন। শুধু তাই নয়, তিনি নিজেই তার মোবাইল ফোনে এ চিত্র ধারণ করেন। এছাড়া পরবর্তীতে অপর এক ভ্যান চলককে অনুরূপভাবে কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন।


শুক্রবার রাতে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় ওঠে। একজন সরকারি কর্মকর্তার এমন অমানবিক কর্মকান্ডে বিস্ময় প্রকাশ করেন নেটিজেনরা। এরপর সায়েমাকে ওই এলাকা থেকে প্রত্যাহার করা হয়।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com