শিরোনাম
পঞ্চগড়ে সরকারি সহায়তা অব্যাহত
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ১৮:৩৫
পঞ্চগড়ে সরকারি সহায়তা অব্যাহত
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড় জেলায় নিম্ন আয়ের মানুষের মধ্যে সরকারি সহায়তা বিতরণ অব্যাহত রয়েছে।


রবিবার (২৯ মার্চ) দুপুরে জেলা সদরে চিনিকল গেট ও অডিটোরিয়াম চত্বরে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।


এসময় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, পৌর মেয়র তৌহিদুল ইসলাম ও সদর উপজেলা নির্বাহী অফিসার গোলাম রব্বানী উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রী হিসেবে চাল ১০ কেজি, ডাল এক কেজি, আলু পাঁচ কেজি, তেল এক লিটার, একটি সাবান দেয়া হয়। এ পর্যন্ত জেলার এক হাজার পরিবারকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।


পরে তারা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল পরিদর্শন করেন এবং চিকিৎসা সেবা কার্যক্রমের খোঁজ খবর নেন। এসময় সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান উপস্থিত ছিলেন।


এদিকে পঞ্চগড় জেলায় বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন ৩২৪ জন। তাদের সবাই বিদেশ ফেরত।


জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, বিদেশ ফেরত ৮০৮ জনের ঠিকানা ধরে বাড়ি বাড়ি গিয়ে হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে। বাকি ১৬৪ জনের ঠিকানা খুঁজে পাওয়া যায়নি। তবে তাদের কোয়ারেন্টিনের সময় পার হয়ে গেছে।


জেলায় জীবানুনাশক হিসেবে ব্লিচিং পাউডার মিশ্রিত পানি সংগ্রহ করে ফায়ার সার্ভিস এর সহায়তায় জেলা প্রশাসনের জীবানুনাশক ছেটানোর কার্যক্রম অব্যাহত রয়েছে। ত্রাণ বিতরনের পূর্বে শহরের টিনপট্টিসহ গুরুত্বপূর্ণ স্থানে জীবানুনাশক স্প্রে করা হয়। জানাগেছে পঞ্চগড় জেলার দরিদ্র মানুষের জন্য ১০০ মেট্রিক টন চাল এবং ৫ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার।


বিবার্তা/বিপ্লব/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com