শিরোনাম
মানিকগঞ্জে জ্বর-সর্দি-কাশি-শ্বাসকষ্টে গৃহবধূর মৃত্যু
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ১৫:২৯
মানিকগঞ্জে জ্বর-সর্দি-কাশি-শ্বাসকষ্টে গৃহবধূর মৃত্যু
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জে জ্বর, কাশি, শ্বাসকষ্ট ও পাতলা পায়খানায় আক্রান্ত হয়ে সুচিত্রা সরকার (২৬) নামে এক গৃহবধূ মারা গেছেন। রবিবার (২৯ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার মৃন্নু মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


হরিরামপুর উপজেলার বলড়া ইউনিয়নের বড়ইছড়া গ্রামের মুদি দোকানদার নিতাই সরকারের স্ত্রী। চিকিৎসকদের ধারণা তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


বিষয়টি নিশ্চিত করেছেন মুন্নু হাসপাতালের উপপরিচালক এসএম মনিরুজ্জামান।


তিনি বলেন, মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়েছে। নিহত সুচিত্রা সরকার ৭ দিন ধরে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট এবং ২ দিন ধরে পাতলা পায়খানায় আক্রান্ত ছিলেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান তিনি।


তিনি আরো বলেন, ওই নারীর শশুর ৭ দিন আগে গেছেন। তার শেষকৃত্য অনুষ্ঠানে অনেক লোক সমাগম হয়েছিলো। সেখানে আসা কোন ব্যক্তির কাছ থেকে তিনি করোনা আক্রান্ত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।
এ ব্যাপারে মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ বলেন, নির্দেশনা অনুযায়ী মৃত ব্যক্তি করোনায় আক্রান্ত ছিরেন কি-না তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। দ্রুতসময়ের মধ্যে পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হবে।


মানিকগঞ্জের ডিসি এসএম ফেরদৌস বলেন, নিহত ব্যক্তির পরিবারের সদস্য এবং তাদের নিকটতম প্রতিবেশীদের কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দেয়া হয়েছে। একই সাথে হাসপাতালকে বিশেষ নজরদারিতে এবং রোগীর সংস্পর্শে আসা ব্যক্তিদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। পরীক্ষায় করোনা শনাক্ত হলে নিহত ওই ব্যক্তির পুরো গ্রামকেই লকডাউন করা হবে বলেও জানান তিনি।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com