শিরোনাম
যশোরে করোনা আক্রান্তদের জন্য অস্থায়ী হাসপাতাল
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ১৪:৫৯
যশোরে করোনা আক্রান্তদের জন্য অস্থায়ী হাসপাতাল
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনা আক্রান্তদের সংখ্যা বৃদ্ধি পেলে তাদের চিকিৎসার জন্য যশোর সেনানিবাসের পাশে অস্থায়ী হাসপাতাল নির্মাণ করা হবে বলে জানান ৮৮ ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আহমেদ কবীর।


রবিবার (২৯ মার্চ) দুপুরে যশোরের জেলা প্রশাসকের কার্যালয়ে সভা শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি। এদিকে ঘরে থাকার নির্দেশনা মানতে সবার প্রতি আহবান জানান জেলা প্রশাসক।


সভায় জনসমাগম কমানো, সামাজিক দূরত্ব বজায় রাখা ও সচেতনতা বৃদ্ধিসহ চিকিৎসা কার্যক্রম নিয়ে আলোচনা হয়। সভা শেষে যশোর সেনানিবাসের ৮৮ ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আহমেদ কবীর সাংবাদিকদের ব্রিফিং করেন।


এসময় তিনি বলেন, মানুষ ঘর থেকে বের হতে পারছে না। ফলে করোনার বাইরেও নানা রোগে আক্রান্ত আছেন মানুষ। যারা চিকিৎসা সেবা পাচ্ছেন না। তাদের চিকিৎসা সেবার জন্য সেনা মেডিকেল টিম শিগগিরই কাজ শুরু করবে এবং মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দেবে। একইসঙ্গে করোনা আক্রান্তদের সংখ্যা বৃদ্ধি পেলে তাদের চিকিৎসার জন্য যশোর সেনানিবাসের পাশে অস্থায়ী হাসপাতাল নির্মাণ করা হবে বলে জানিয়েছেন তিনি।


এদিকে বৈঠকে উপস্থিত যশোর জেলার দায়িত্বপ্রাপ্ত সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল নেয়ামুল বলেন, মসজিদ ও বাজারে জনসমাগম বেশি হচ্ছে। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এ বিষয়টি নিয়ে গুরুত্ব দিয়ে আলোচনা হয়েছে। জেলা প্রশাসক ইমাম পরিষদের নেতা ও বাজার কমিটির নেতাদের সাথে জেলা প্রশাসক বৈঠক করবেন। বিশেষ করে বাজার ও মুদি দোকান খোলার সময় নির্ধারণ করা যায় কি না সেটা ভেবে দেখা হচ্ছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com