শিরোনাম
বগুড়ায় ১৫ বাড়ি লকডাউন
প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ১৮:২৮
বগুড়ায় ১৫ বাড়ি লকডাউন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় সর্দি, জ্বর, কাশি ও শ্বাসকষ্টে মাসুদ রানা (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনার পর আশপাশের অন্তত ১৫ বাড়ি লকডাউন করা হয়েছে।শনিবার (২৮ মার্চ) বিকাল সাড়ে ৩টার পর স্বাস্থ্য বিভাগ থেকে মৃতের নমুনা সংগ্রহ করা হয়েছে।


জানা গেছে, শুক্রবার (২৭ মার্চ) রাতে উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের দাড়িদহ গ্রামের ভাড়া বাড়িতে তার মৃত্যু হয়। স্ত্রী মাজেদা বেগম হাসপাতালে ফোন করে ও প্রতিবেশিদের ডেকে সহযোগিতা পাননি। ফলে বিনা চিকিৎসায় তার মৃত্যু হয়েছে। ঘরে মরদেহ রেখে স্ত্রী ও ৮ বছরের শিশু কন্যা বসে আছেন।


শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির জানান, স্বাস্থ্য বিভাগ থেকে লোকজন এসে নমুনা সংগ্রহ করেছেন। আশপাশে ১৫টি বাড়ি লকডাউন করা হয়েছে। বিধিমোতাবেক মরদেহ দাফনের প্রস্তুতি চলছে।


মাসুদ রানা বগুড়ার কাহালু উপজেলার মুরইল দক্ষিণপাড়ার কোরবান আলীর ছেলে। তিনি গাজীপুরের কাশিম বাজারে ক্ষুদ্র ব্যবসা করতেন। তার স্ত্রী মাজেদা বেগম বেসরকারি সংস্থা টিএমএসএস শিবগঞ্জের ময়দানহাট্টা ইউনিয়নের দাড়িদহ শাখার অফিস সহকারি। তিনি একমাত্র মেয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রী মাসুমা তাবাসসুম মুনকে (৮) নিয়ে দাড়িদহ গ্রামের জিল্লুর রহমানের বাড়িতে ভাড়া থাকেন বলে জানা গেছে।


মাজেদা বেগম জানান, স্বামী মাসুদ রানা গত ২৪ মার্চ মঙ্গলবার সুস্থ অবস্থায় বাড়িতে ফেরেন। পরদিন থেকে সর্দি, জ্বর ও কাশি শুরু হয়। স্থানীয় চিকিৎসকের কাছে ওষুধ এনে তাকে খাওয়ানো হয়েছে। ২৭ মার্চ শুক্রবার রাতে তার শ্বাসকষ্ট বেশি হয়। এ সময় তিনি প্রতিবেশীদের ডাকলে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে কেউ এগিয়ে আসেনি। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে অ্যাম্বুলেন্সের জন্য বারবার ফোন করে সাড়া পাননি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com