নীলফামারীতে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ
প্রকাশ : ২৬ মার্চ ২০২০, ২০:২৩
নীলফামারীতে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীতে প্রাণঘাতি নভেল করোনাভাইরাস প্রতিরোধে ব্যক্তিগত তহবিল থেকে নিম্ন আয়ের মানুষের মধ্যে পাঁচশতাধিক মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল।


বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত পায়ে হেটে জেলা শহরের বিভিন্ন বাসা-বাড়ি, পথচারী, রিকশাচালক ও নিম্ন আয়ের মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন।


জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল জানান, এই মূহুর্তে সবচেয়ে দুশ্চিন্তায় আছেন যারা দিনে আয় করে দিনে খায়। তাদের জীবনযাত্রা স্বাভাবিক এবং সমাজের অন্যান্য মানুষদের আরো সচেতন করতেই তাদেরকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। এসব পরে বিতরণ করা হবে। যতদিন ক্রান্তিকালীন সময় থাকবে ছাত্রলীগও সাধারণ মানুষের পাশে থাকবে। একই ভাবে জেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীদের নিজ নিজ এলাকার মানুষের পাশে দাড়ানোর আহবান জানাচ্ছি।


এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ সহ-সভাপতি হোসেন রেজা শামীম, গোলাম মোস্তফা বুলেট, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিশির, দপ্তর সম্পাদক সংগীত দীপঙ্কর দিপু, উপ-প্রচার সম্পাদক হাসিব আহমেদ আকাশ, উপ-নাট্য ও বিতর্ক সম্পাদক ইনজামাম-উল-হক নির্ণয়, কার্যকরী সদস্য হাফিজুর রহমান জুয়েল প্রমুখ।


বিবার্তা/সুমন/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com