টাঙ্গাইলে ৮ ফার্মেসিকে জরিমানা
প্রকাশ : ২৫ মার্চ ২০২০, ১৯:৩৩
টাঙ্গাইলে ৮ ফার্মেসিকে জরিমানা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে অতিরিক্ত মূল্যে হ্যান্ড স্যানিটাইজার, হাতের গ্লাভস, মেয়াদোত্তীর্ণ ও রেজিস্ট্রেশনবিহীন ওষুধ বিক্রির অপরাধে ৮টি ফার্মেসিকে ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।


বুধবার (২৫ মার্চ) দুপুর থেকে বিকেল পর্যন্ত শহরের সাবালিয়া এলাকায় অভিযান চালিয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাপস পাল এ অর্থ দণ্ডাদেশ দেন।


এসময় টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত, অতিরিক্ত পুলিশ সুপার শফিকুর রহমান, জেলা ওষুধ প্রশাসন অধিদফতরের সহকারী পরিচালক ডা. নারগিস আক্তার উপস্থিত ছিলেন। পরে মেয়াদোত্তীর্ণ ও রেজিস্ট্রেশনবিহীন ওষুধ ধ্বংস করা হয়।


ম্যাজিস্ট্রেট তাপস পাল বলেন, করোনা প্রতিরোধক হ্যান্ড স্যানিটাইজার, হাতের গ্লাভস অতিরিক্ত মূল্যে বিক্রি করছিলো এমন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের সাবালিয়া এলাকায় ৮টি ফার্মেসিতে অভিযান পরিচালনা করা হয়।


এসময় ফার্মেসিগুলো থেকে মেয়াদোত্তীর্ণ ও রেজিস্ট্রেশনবিহীন ওষুধ পাওয়া যায়। ফলে রাফি মেডিকেলকে ২০ হাজার, রাজীব মেডিকেলকে ১০ হাজার, সেবা মেডিকেলকে ১৫ হাজার, অনিক মেডিকেলকে ৫ হাজার, রাজধানী মেডিকেলকে ২০ হাজার, শ্রাবন মেডিকেলকে ৪০ হাজার, শাহ আলম মেডিকেলকে ২৫ হাজার এবং মা মেডিকেলকে ৫ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়। সেই সাথে ফার্মেসী মালিকদেরকে সর্তক করা হয়।


তিনি আরো জানান, পরবর্তী সময়ে তারা যেন কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে হ্যান্ড স্যানিটাইজার ও হাতের গ্লাভস অতিরিক্ত মূল্যে বিক্রি না করে এজন্য সতর্ক করে দেয়া হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com