গণজমায়েত করে মাস্ক-স্যানিটাইজার বিতরণ করলেন সোনাগাজীর মেয়র
প্রকাশ : ২৪ মার্চ ২০২০, ১৩:৪৭
গণজমায়েত করে মাস্ক-স্যানিটাইজার বিতরণ করলেন সোনাগাজীর মেয়র
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে সরকার সব ধরণের গণজমায়েত নিষিদ্ধ করলেও সোনাগীজী পৌর মেয়র গণজমায়েত করে মাস্ক-স্যানিটাইজার বিতরণ করেছে।


সোমবার (২৩ মার্চ) বিকেলে পৌরসভার হল রুমে সভা শেষে সোনাগাজীর জিরো পয়েন্টে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচি পালন করে পৌর মেয়র। এসময় উপজেলা স্বাথ্য কর্মকর্তা ডা. উৎপল দাস উপস্থিত ছিলেন।


সভায় উপজেলা স্বাথ্য কর্মকর্তা ডা. উৎপল দাস বক্তব্যে বলেন, ৫ জনের বেশি লোক কোন জায়গায় একত্রিত হওয়া যাবে না এবং বিদেশ ফেরত প্রবাসী বাংলাদেশীদের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে। তিনি আরো বলেন, ৩ ফুট দূরত্ব বজায় রেখে চলা ফেলা করতে হবে।


সরেজমিনে দেখা যায়, করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে পৌরসভার হল রুমে সভা শেষে সোনাগাজী জিরো পয়েন্টে গণজমায়েত করে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন। এসময়, বিপুল সংখ্যক মানুষ একত্রিত হওয়ায় বিশৃঙ্খলা সৃষ্টি হয়।


বিতরণের সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উৎপল দাস, সোনাগাজী বাজার বণিক সমিতির সভাপতি মো: নূরনবী, পৌর আ.লীগের সভাপতি সেলিম পাটোয়ারি, সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, মুক্তিযোদ্ধা আবু্ল কালাম মিয়া, পৌর সচিব খান মোহাম্মদ ফরহাদসহ পৌর কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।


কাউন্সিলর নুরনবী লিটন বলেন, বৃহৎ জনস্বার্থে সরকার গণজমায়েত নিষিদ্ধ করেছে। অথচ নিজের প্রচারের জন্য ৫০ টাকার জিনিস দিয়ে গণজমায়েত সৃষ্টি করে মেয়র খোকন সাধারণ মানুষকে বিপদের মুখে ঢেলে দিচ্ছে।


সোনাগাজী প্রেসক্লাবের সভাপতি সমাজকর্মী সৈয়দ মনির আহমেদ বলেন, মেয়র খোকনের এহেন কর্মকাণ্ড সম্পূর্ণ সস্তা রাজনীতি। ফেসবুকে প্রচারের লক্ষ্যে করোনা সমস্যাকে পুঁজি করে গণজমায়েত সৃষ্টি করে বাহ্ বাহ্ নেয়ার চেষ্টা করছে। তার এমন কর্মকাণ্ড সাধারণ মানুষের ক্ষতি ছাড়া কোন উপকার হবে না বলে আমি মনে করি।


এ বিষয়ে মেয়রের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে, তিনি বলেন মানবতার সেবা যদি অপরাধ হয়ে থাকে আপনারা সেটা লিখতে পারেন।


বিবার্তা/সাব্বির/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com