সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় ২৯১ জনসহ হোম কোয়ারেন্টাইনে ৬৯০
প্রকাশ : ২২ মার্চ ২০২০, ২১:৩৪
সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় ২৯১ জনসহ হোম কোয়ারেন্টাইনে ৬৯০
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় বিদেশ ফেরত আরো নতুন ২৯১ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এনিয়ে গত ৭ দিনে বিদেশ ফেরত সাতক্ষীরার ৬৯০ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এছাড়া সাতক্ষীরা সদর হাসপাতাল আইসোলেশানে রয়েছেন এক জন।


এর মধ্যে সাতক্ষীরা সদর উপজেলায় ৫৫ জন, আশাশুনি উপজেলায় ৪৬ জন, দেবহাটা উপজেলায় ২৫ জন, কালিগঞ্জ উপজেলায় ১২৪ জন, কলারোয়া উপজেলায় ২৪৪ জন, শ্যামনগর উপজেলায় ১০২ জন ও তালা উপজেলায় ৯৩ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া রয়েছে।


তবে, বিদেশ থেকে আগত লোকের সংখ্যা গত ১ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত ৯ হাজার ৩২৪ জন। এর মধ্যে হোম কোয়ারেন্টাইনের বাইরে রয়েছে ৮ হাজার ৬৩৩ জন।


তবে, সাতক্ষীরা জেলা করোনাভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণ কমিটির সভাপতি জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জানিয়েছেন, বিদেশ থেকে আসা সকল প্রবাসীদেরকে ইতিমধ্যে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনার কাজ চালিয়ে যাচ্ছেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।


এদিকে, সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুই দেশে আটকে থাকা পাসপোর্ট যাত্রীর আসা-যাওয়া স্বাভাবিক রয়েছে। যদিও দু দেশেই নতুন করে কোনো পাসপোর্ট যাত্রীকে প্রবেশাধিকার না থাকায় যাত্রী সংখ্যা অনেক কমে গেছে।


বিবার্তা/সেলিম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com