শিরোনাম
ফটিকছড়িতে সন্ত্রাসীর গুলিতে ইউপি চেয়ারম্যান আহত
প্রকাশ : ১৯ মার্চ ২০২০, ২০:৪৮
ফটিকছড়িতে সন্ত্রাসীর গুলিতে ইউপি চেয়ারম্যান আহত
ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দুর্বৃত্তদের অতর্কিত হামলায় গুলিবিদ্ধ হয়েছেন ফটিকছড়ি উপজেলার খিরাম ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন সৌরভ। বুধবার (১৮ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বহরম পাড়ায় এ ঘটনা ঘটে। জানা যায়, রাত সাড়ে ১১ টার দিকে চেয়ারম্যান সোহরাব তার নিজ বাড়ির পাশে জামে মসজিদের সামনে বসে ইউপি সদস্য নাঈমের সাথে কথা বলছিলেন। এ সময় হঠাৎ ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল অস্ত্র নিয়ে চেয়ারম্যানের উপর অতর্কিতভাবে হামলা করে এবং গুলি চালায়। এসময় চেয়ারম্যান সোহরাব দৌঁড়ে পার্শ্ববর্তী বাড়িতে ঢুকে আত্মরক্ষার চেষ্টা করেন। সেখানেও দুর্বৃত্তরা চেয়ারম্যানকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে জখম করে। এক পর্যায়ে চেয়ারম্যানের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।


ঘটনার সময় চেয়ারম্যানের সাথে থাকা ইউপি সদস্য নাঈম উদ্দীন বলেন, আমি আর চেয়ারম্যান কথা বলছিলাম। কিছু বুঝে উঠার আগেই হঠাৎ ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল আমাদের উপর হামলা চালায়। তারা চেয়ারম্যানকে হত্যার উদ্দেশ্যে গুলি চালালে তিনি দৌঁড়ে পালিয়ে কোনো রকম জীবন বাঁচান। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় চেয়ারম্যানকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।


হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, ইউপি চেয়ারম্যান সোহরাবের পায়ে দু’টি ক্ষতচিহ্ন রয়েছে তা বুলেটের কিনা এক্সেরে রিপোর্ট আসলে নিশ্চিতভাবে বলা যাবে এবং তার হাতে ও পায়ে জখমের চিহ্ন রয়েছে।


ঘটনার সত্যতা স্বীকার করে ফটিকছড়ি থানার ওসি বাবুল আক্তার জানান, খিরাম ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেনের ওপর হামলার ঘটনার খবর শোনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছি। অপরাধীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।


এদিকে চেয়ারম্যানের ওপর হামলার খবর ছড়িয়ে পড়লে রাতেই এর প্রতিবাদে এলাকার শতশত লোকজন রাস্তায় এসে বিক্ষোভ মিছিল করেন এবং সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।


বিবার্তা/ফয়সাল/জাহিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com