যশোরে কলেজছাত্র খুন
প্রকাশ : ১৭ মার্চ ২০২০, ১২:৫৪
যশোরে কলেজছাত্র খুন
প্রতীকী ছবি
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের মণিরামপুর উপজেলায় প্রাইভেট পড়তে এসে ইকলাস হোসেন (১৯) নামে এক কলেজছাত্র খুন হয়েছে।


মঙ্গলবার (১৭ মার্চ) সকালে দুর্বৃত্তরা তাকে হত্যা করে উপজেলার পলাশী মোড় সংলগ্ন একটি মসজিদের পাশে লাশ ফেলে যায়।


খবর পেয়ে মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম, ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান, খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই সালাউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।ঘটনাস্থল থেকে মানিব্যাগ ও মোবাইল উদ্ধার করেছে পুলিশ। লাশের কপালে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।


ইকলাস হাসান বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের কৃষক আবু হানিফের ছেলে। পাঁচ বছর বয়স থেকে সে যশোর সদর উপজেলার রূদ্রপুর গ্রামে নানা আইয়ার আলীর বাড়িতে থেকে লেখাপড়া করতেন। তিনি রূদ্রপুর কলেজের বাণিজ্য শাখার ছাত্র। আসন্ন এইচএসসি পরীক্ষায় তার অংশ নেয়ার কথা ছিল তার।


নিহতের নানা আইহার আলী জানান, ইকলাস মণিরামপুরের বাসুদেবপুর গ্রামের ইব্রাহিম নামে এক শিক্ষকের কাছে ইংরেজি প্রাইভেট পড়ত। প্রতিদিন সকালে ফজরের নামাজ শেষে সাইকেলে বা দৌড়ে সে প্রাইভেটে হাজির হয়। মঙ্গলবার সকালে নামাজ পড়ে সে দৌড়ে প্রাইভেটের উদ্দেশে বের হয়। ঘন্টাখানেক পরে তার লাশের খবর পাই।


মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সকালে মসজিদের টিউবওয়েলে পা ধুতে এসে এলাকার একব্যক্তি লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবরটি ছড়িয়ে পড়ে। কি কারণে ইকলাস খুন হয়েছে তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে প্রেমঘটিত কারণে বন্ধুর সাথে শত্রুতার বসে সে খুন হতে পারে বলে প্রচার হচ্ছে।লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/তুহিন/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com