শিরোনাম
পঞ্চগড়ে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক
প্রকাশ : ১৬ মার্চ ২০২০, ২২:১০
পঞ্চগড়ে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড় সদর উপজেলার পঞ্চগড় ইউনিয়নের প্রধানপাড়া এলাকায় পরকিয়ার জেরে গৃহবধূ শেফালী বেগমকে (৩০) শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী আলমগীর হোসেনকে (৩৪) আটক করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ।


পুলিশ জানিয়েছে, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন আলমগীর। তার বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় হত্যার মামলার প্রক্রিয়া চলছে।


পুলিশ জানায়, ২০০৮ সালে পঞ্চগড় সদর উপজেলার প্রধান পাড়া এলাকার আব্দুল আলীর ছেলে আলমগীর হোসেনের সাথে একই উপজেলার অমর খানা ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার আব্দুল হামিদের মেয়ে শেফালী বেগমের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসার ভালই চলছিলো। তাদের সংসারে দুই ছেলে সন্তানও রয়েছে।


সম্প্রতি পরকিয়া প্রেমে আসক্ত হয়ে পড়ে আলমগীর। এ নিয়ে শেফালীর সাথে তার ঝগড়া শুরু হয়। দিন দিন তাদের মধ্যে দ্বন্দ্ব আরো বাড়তে থাকে। সোমবার (১৬ মার্চ) ভোরে ঝগড়ার একপর্যায়ে শেফালীকে মাফলার দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে আলমগীর। পরে শেফালী ব্রেইন স্টোক করে মারা গেছে বলে সে প্রচার করতে শুরু করে। এমনকি শেফালীর পরিবারকেও একই ভাবে খবর দেয়া হয়।


দুপুরে শেফালীর দাফনের জন্য কবর প্রস্তুত করা হয় এবং গোসল করিয়ে কাফনের কাপড় পরানো হয়। গোসলের সময় শেফালীর গলায় দাগ দেখতে পেয়ে তার পরিবারের লোকজন পঞ্চগড় সদর থানা পুলিশকে খবর দেয়।


পরে খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তে প্রেরণ করে এবং তার স্বামী আলমগীরকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূর পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে। মৃত শেফালীর ভাই সিরাজুল ইসলাম মামলাটি করবেন বলে নিশ্চিত করেছেন।


পঞ্চগড় সদর থানার এসআই মঞ্জুরুল ইসলাম বলেন, আটকের পর ওই গৃহবধূর শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছে তার স্বামী আলমগীর। পরকিয়ার কারণে তাদের স্বামী স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এরই জেরে শেফালীকে খুন করা হয়েছে বলে আমরা ধারণা করছি। হত্যার বিষয়টি গোপন করে তাকে দাফনের প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছিলো। পরে ওই গৃহবধূর পরিবারের লোকজন গলায় দাগ দেখতে পেয়ে আমাদের অবহিত করে। প্রাথমিক সুরতহালেও আমরা ওই গৃহবধূর গলায় পেঁচানোর দাগ দেখতে পেয়েছি।


তিনি আরো জানান, লাশ ময়নাতদন্তে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে। মামলা হলেই আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।


বিবার্তা/গোফরান/এসএ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com