শিরোনাম
টাঙ্গাইলে স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২
প্রকাশ : ১৬ মার্চ ২০২০, ১৭:১৪
টাঙ্গাইলে স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ভূঞাপুরে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রবিবার (১৫ মার্চ) রাতে শিক্ষার্থীর বাবা বাদি হয়ে চারজনের নাম উল্লেখ করে ভূঞাপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।


ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃতরা হলো, উপজেলার পলশিয়া গ্রামের আঃ হামেদের ছেলে রানা বাবু (১৬) ও একই গ্রামের আব্দুল খালেকের ছেলে জাকারিয়া (২০)। পুলিশ জানিয়েছে, গ্রেফতার দুইজনকে সোমবার (১৬ মার্চ) দুপুরে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।


মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার হওয়া ওই স্কুল শিক্ষার্থীকে উপজেলার পলশিয়া গ্রামের রানা বাবু বিদ্যালয়ে যাতায়াতের সময় উত্যক্ত করতো। কিন্তু প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয় রানা বাবু। পরে ক্ষিপ্ত হয়ে গত সোমবার (৯ মার্চ) রাতে ওই শিক্ষার্থী ঘর থেকে বের হলে উপজেলার পলশিয়া গ্রামের রানা বাবুসহ সংঘবদ্ধ চারজন মিলে জোরপূর্বক তাকে পাশ্ববর্তী সিরাজকান্দি গ্রামে নিয়ে যায়।


পরে সেখানে রানা বাবু ও তার বন্ধু জীবনের সহযোগিতায় উপজেলার ৪নং পুর্নবাসন গ্রামের বাদশার ছেলে সুজন ও পলশিয়া গ্রামের খালেকের ছেলে জাকারিয়া মেয়েটিকে ধর্ষণ করে। ধর্ষণের পর বিষয়টি কাউকে জানালে প্রাণনাশের হুমকি দেয়া হয়। পরে ধর্ষণের বিষয়টি তার পরিবারের কাছে জানায় মেয়েটি।


ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম জানান, গ্রেফতার রানা বাবু ও জাকারিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছে। ধর্ষিত মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, আটক দুইজনকে সোমবার (১৬ মার্চ) দুপুরে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com