শিরোনাম
মৌলভীবাজারে হোম কোয়ারেন্টাইনে ৩৪ প্রবাসী
প্রকাশ : ১৬ মার্চ ২০২০, ১৪:১২
মৌলভীবাজারে হোম কোয়ারেন্টাইনে ৩৪ প্রবাসী
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস প্রতিরোধে মৌলভীবাজারে ৩৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। জেলার কুলাউড়া, কমলগঞ্জ, শ্রীমঙ্গল ও বড়লেখা উপজেলায় ইতালি, আমেরিকা ও মধ্যপ্রাচ্যফেরত ৩৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।


বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তৌহীদ আহমদ বলেন, হোম কোয়ারেন্টাইনে যাদের রাখা হয়েছে তারা ইতালি, আমেরিকা এবং মধ্যপ্রাচ্যফেরত। এদের মধ্যে সদরের একজন, কুলাউড়ার একজন, জুড়ির একজন, বড়লেখার ২ জন, শ্রীমঙ্গলের ২২ জন ও কমলগঞ্জের ৭ জন রয়েছেন।


তাদের শরীরে করোনা ভাইরাসজনিত কোনো সমস্যা আছে কি-না তা দেখার জন্য হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। সমস্যা দেখা দিলে পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা থেকে বিশেষজ্ঞ দল তাদের নমুনা সংগ্রহ করে নিয়ে যাবেন।


এদিকে অভিযোগ রয়েছে মৌলভীবাজারে যারা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তাদের অনেকেই কোয়ারেন্টাইনের নিয়ম মানছেন না। এ বিষয়ে জেলা সিভিল সার্জন বলেন, আমরা সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। এরপরও এমন কেউ থাকলে তথ্য পাওয়া মাত্রই আমরা ব্যবস্থা নেব।


প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার পূর্বপ্রস্তুতি হিসেবে মৌলভীবাজার জেলায় ১১৬টি বেড প্রস্তুত রাখা হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com