শিরোনাম
চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২
প্রকাশ : ১৪ মার্চ ২০২০, ০৮:৩২
চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত হয়েছেন।


শুক্রবার (১৩ মার্চ) বিকেলে চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা থানা এলাকায় পৃথক দুই সড়ক দুর্ঘটনা ঘটে।


দুর্ঘটনায় নিহতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজরাহাটি গ্রামের শুকুর আলীর ছেলে সোনা মিয়া (২৮) ও আলমডাঙ্গা উপজেলার আরজেত মন্ডলের মেয়ে মধুমিতা খাতুন (২৫)।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে হাজরাহাটি মোড়ে ভেড়া ও ছাগল নিয়ে বাড়ি ফিরছিলো সোনা মিয়া। এসময় চুয়াডাঙ্গাগামী একটি প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-১৯-২৪৫৩) নিয়ন্ত্রণ হারিয়ে সোনা মিয়াকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে রাজশাহী মেডিক্যালে নেয়াওর পথে তার মৃত্যু হয়। প্রাইভেটকারের চাপায় তার নয়টি ভেড়া এবং তিনটি ছাগলেরও মৃত্যু হয়।


এদিকে আলমডাঙ্গা উপজেলার জগন্নাথপুর থেকে মোটরসাইকেলযোগে আলমডাঙ্গার দিকে আসছিলেন মধুমিতা। এসময় নওদাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান ও আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবির পৃথক দুর্ঘটনায় দুজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com