শিরোনাম
সাতক্ষীরায় বিয়ে অনুষ্ঠান থেকে কনে অপহরণের চেষ্টা, আটক ১
প্রকাশ : ১৩ মার্চ ২০২০, ২১:৩২
সাতক্ষীরায় বিয়ে অনুষ্ঠান থেকে কনে অপহরণের চেষ্টা, আটক ১
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার কলারোয়ায় বিয়ে অনুষ্ঠান থেকে কনেকে অপহরণ করার সময় শেখ মোস্তাফিজুর রহমান ওরফে অপু (২৪) নামে এক যুবককে স্থানীয় জনতা আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশে সোপর্দ করেছে।


আটক যুবক সাতক্ষীরার তালা উপজেলার মদনপুর গ্রামের মাজেদুর রহমান ওরফে সাজীর ছেলে।


এ অপহরণের অভিযোগে কলারোয়া থানার একটি মামলা হয়েছে। মেয়ের পিতা কলারোয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত গোলাম সরদারের ছেলে ওসমাণ গণি জানান, দীর্ঘ দিন ধরে ওই যুবক তার মেয়েকে প্রেম নিবেদন করে আসছিলো। তার মেয়ে প্রস্তাব প্রত্যাখ্যান করায় সে ক্ষিপ্ত হয়ে অপহরণ করার হুমকি দেয়।


শুক্রবার দুপুরে তার মেয়েকে ভাল একটি পরিবারের সাথে বিয়ে হওয়ার কথা ছিলো।এই সংবাদ পেয়ে ওই বখাটে যুবক সকাল সাড়ে ৮টার দিকে তার বাড়িতে হাজির হয়ে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করার চেষ্টা করে। এসময় বাড়িতে থাকা আত্মীয় স্বজনরা এগিয়ে এসে তার মেয়েকে উদ্ধার করে।পরে ওই যুবককে স্থানীয়রা কলারোয়া থানা পুলিশেল হাতে তুলে দেন।


পরে তিনি কলারোয়া থানায় তার মেয়ের বিয়ে অনুষ্ঠানে বাধা দেয়া ও অপহরণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৩(০৩)২০২০।


কলারোয়া থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, বিষয়টি নিয়ে মেয়ের পিতা ওসমাণ গণি বাদী হয়ে থানায় মামলা করেছেন। আটককৃত আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/সেলিম/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com