শিরোনাম
মাদককে না বলে শপথ নিলেন কারাবন্দীরা
প্রকাশ : ১২ মার্চ ২০২০, ২২:২৯
মাদককে না বলে শপথ নিলেন কারাবন্দীরা
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদকবিরোধী সচেতনতা সৃষ্টিতে দিনাজপুরে কারান্তরীণ বন্দীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় মাদককে না বলে শপথ গ্রহণ করেছেন কারাবন্দীরা।


বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেলে মুজিব বর্ষকে সামনে রেখে ‘মুজিববর্ষের অঙ্গীকার মাদককে করবো পরিহার’- প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুর জেলা কারাগার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কারান্তরীণ বন্দীদের সাথে মতবিনিময় সভায় অয়োজন করে।


সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শরিফুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর দিনাজপুরের সহকারী পরিচালক মো. রাজিউর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কারাগারের জেল সুপার মো. বজলুর রশীদ আখন্দ।


মাদকবিরোধী সচেতনতার সভায় কারাবন্দীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম বলেন, মাদক সমাজকে গ্রাস করছে। এই মাদকের গ্রাস থেকে বিরত রাখতে সরকার কঠোর কর্মসুচি গ্রহণ করেছে। মাদক শুধু নিজেকে ধংস করে না, সমাজ ও দেশকেও ধ্বংস করে। এসময় তিনি মাদক নির্মূল করে একটি সুন্দর জাতি গঠনে সরকারের কর্মসূচি সফল করতে সার্বিক সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।


আলোচনা সভা শেষে কারাবন্দীদের ‘মাদককে না বলুন’ মাদকবিরোধী শপথ পাঠ করান জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।


বিবার্তা/শাহ্আলম/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com