শিরোনাম
প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা
বগুড়ায় নিখোঁজ নির্ঝরকে ফিরে পেতে ফের মানববন্ধন
প্রকাশ : ১২ মার্চ ২০২০, ১৮:৩১
বগুড়ায় নিখোঁজ নির্ঝরকে ফিরে পেতে ফের মানববন্ধন
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

৪০ দিন অতিবাহিত হলেও নিখোঁজ নির্ঝরের সন্ধান না মেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা চেয়ে আবারো মানববন্ধন ও বিক্ষোভ করেছে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি শেরপুর উপজেলা শাখা ও উপজেলা ঔষধ ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।


নিখোঁজ নির্ঝরকে ফিরে পেতে ১২ মার্চ বৃহস্পতিবার সকাল ১০টায় বগুড়ার শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন করা হয়।


বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি শেরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাকের নেতৃত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সম্পাদক আনছার আলী, সহ-সভাপতি একেএম মামুনুর রশিদ মামুন. দফতর সম্পাদক রুহুল আমীন স্বপন, সহ দফতর সম্পাদক ফরহাদ হোসেন মুন্না, নির্ঝরের পিতা ডা. নাহিদ রানা, ওষুধ ব্যবসায়ী রফিকুল ইসলাম, আব্দুস ছালাম, বাবুল হোসেন, মোস্তাফিজার রহমান সবুজ, মুঞ্জুরুল হক, সমীর কুমার অধিকারী, জহুরুল ইসলাম, লুৎফর রহমান, আল-আমিন, শ্রমিক নেতা কারিমুল ইসলাম, যুবলীগ নেতা রাজু আহম্মেদ।


এসময় নির্ঝরের মা, বাবা ডা. নাহিদ রানা, নির্ঝরের চাচা শহিদুল হাসান বুলবুল, মনিরুজ্জামান জুয়েল, বড় ভাই কারিমুল ইসলাম, অরিফুল ইসলাম, হারুন, মাসুদ, তরুন, রুকন সহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেন।


উল্লেখ্য, ২ ফেব্রুয়ারি (রবিবার) রাত ৮টার দিকে শেরপুর পৌরশহরের ধুনট মোড় এলাকা থেকে তিনি নিখোঁজ হন। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনই বন্ধ পাওয়া যাচ্ছে। নির্ঝর পেশায় একজন ঔষধ ব্যবসায়ী। তিনি এক কন্যা সন্তানের জনক। এর আগে নিখোঁজ নির্ঝরের সন্ধান পেতে গত ১৯ ফেব্রুয়ারি বুধবার একইস্থানে মানববন্ধন করে এলাকাবাসী।


বিবার্তা/আলম/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com