শিরোনাম
বরযাত্রীর গাড়ি বহরে ট্রাক্টরের ধাক্কায় নিহত ২
প্রকাশ : ১১ মার্চ ২০২০, ১১:৪১
বরযাত্রীর গাড়ি বহরে ট্রাক্টরের ধাক্কায় নিহত ২
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর ডোমারে বরযাত্রীর গাড়ি বহরে ট্রাক্টরের ধাক্কায় দুই জন নিহত ও পাঁচ জন আহত হয়েছেন।


মঙ্গলবার (১০ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে ডোমার-দেবীগঞ্জ সড়কের পাগলাবাজার এলাকায় ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে।


এ ঘটনায় নিহতরা হলেন জাহিদ হাসানের স্ত্রী রুনা বেগম (৩৫) ও পানিয়াল রহমানের স্ত্রী সখিনা বেগম (৫০)। আহতরা হলেন, হামিদা বেগম (৪০), মজিদ ইসলাম (৩৫), জয়িতা আক্তার (১২), জান্নাত আক্তার (১০), লতিফা বেগম (২২)। তাদের সবার বাড়ি উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের লালার খামার এলাকায়।


প্রত্যক্ষদর্শীরা জানান, দেবীগঞ্জ উপজেলার তিস্তার হাট এলাকায় বিয়ে শেষে রাতে নববধূ নিয়ে নিজ বাড়ি ডোমারে ফিরছিলেন গোলাম রাব্বানী। এসময় পাগলাবাজার এলাকায় একটি ট্রাক্টরের সঙ্গে বরযাত্রীর গাড়ি বহরের প্রথম গাড়ি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে পাশের খাদে পড়ে যায়।


খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে সাত জনকে উদ্ধার করে দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় সখিনা ও হামিদার অবস্থা আশঙ্কাজনক হলে তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সখিনা বেগম মারা যান। হামিদা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


ডোমার থানার ওসি মো. মোস্তাফিজার রহমান জানান, এসময় চালক ট্রাক্টর নিয়ে পালিয়ে যায়। ঘাতক ট্রাক্টর ও চালককে দ্রুত আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। সব আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com