শিরোনাম
কালিয়াকৈরে আগুনে একটি বাড়ির ৯ কক্ষ ভস্মীভূত
প্রকাশ : ১০ মার্চ ২০২০, ২০:৫৫
কালিয়াকৈরে আগুনে একটি বাড়ির ৯ কক্ষ ভস্মীভূত
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের পল্লীবিদ্যুৎ এলাকায় একটি বাসাবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।এতে করে এ অগ্নিকাণ্ডের ওই বাসাবাড়ির নয়টি কক্ষ ও কক্ষে থাকা মালামাল ভস্মীভূত হয়েছে।


মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের চান্দরা পল্লীবিদ্যুৎ সাত্তার গেট মরহুম রফিক সড়ক এলাকার নাসিরের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. কবিরুল আলম জানান, মঙ্গলাবার সকাল সাড়ে ১০টার দিকে কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের চান্দরা পল্লীবিদ্যুৎ সাত্তার গেট মরহুম রফিক সড়ক এলাকার নাসিরের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রথমে স্থানীয়রা আগুন নেভাতে চেষ্টা শুরু করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়।খবর পেয়ে ফায়ার সার্ভিরে দুইটি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নেভানোর কাজ শুরু করেন। পরে প্রায় আধা ঘন্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।


তিনি আরো বলেন, অগ্নিকাণ্ডে ওই বাসাবাড়ির নয় কক্ষে অগুন লাগে। এর মধ্যে ছয়টি কক্ষ সম্পূর্ণ পুড়ে যায় এবং তিন কক্ষ আংশিক পুড়ে গিয়ে প্রায় ১ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধরনা করা হচ্ছে।তবে আগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানান তিনি।


এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী শিকদার মোশারফ হোসেন ও কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. খাত্তাব মোল্লা এবং পৌর ছাত্রলীগের ১নং যুগ্ম আহ্বায়ক মো. গাফ্ফার মোল্লা (স্বাধীন) আগুনে পুড়ে যাওয়া ওই বাসাবাড়ির সকল ক্ষতিগ্রস্তদের সাথে দেখা করেন।এসময় তার তাদের তাৎক্ষণিক ভাবে ১০ হাজার টাকা প্রদান করেন এবং সহযোগিতার আশ্বাস প্রদান করেন।


বিবার্তা/তুহিন/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com