শিরোনাম
অভিনেতা লিটু আনামের বাড়িতে চুরি
প্রকাশ : ১০ মার্চ ২০২০, ১৫:১৬
অভিনেতা লিটু আনামের বাড়িতে চুরি
ফাইল ছবি
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিশিষ্ট অভিনেতা লিটু আনামের ঠাকুরগাঁওয়ের আশ্রম পাড়ার বাড়ি থেকে ৬০ ভরি স্বর্ণালংকার ও নগদ প্রায় তিন লক্ষ টাকাসহ মালামাল চুরি করেছে দুর্বৃত্তরা।


সোমবার (৯ মার্চ) দিবাগত রাতে খাবারের সাথে চেতনাশক ওষুধ মিশিয়ে ও স্প্রে করে পরিবারে পাঁজনকে অজ্ঞান করে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে।


অচেতন চারজন হলেন- লিটু আনামের মা সালেহা চৌধুরী (৬৮), বড় ভাই শফিউল আনাম পারভেজ এর স্ত্রী ফাইরুল হাবিবা বিভা (৪৪), তাদের দুই সন্তান সুপ্রভ (৮) ও সুঋদ্ধ (৪)।


পরিবারের সদস্যদের বরাত দিয়ে সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, সোমবার দুপুর ১২টার দিকে লিটু আনাম নাস্তা খেয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার সময় জানায় তার খুব ঘুম পাচ্ছে। সে বাড়ি থেকে যাওয়ার পর লিটু আনামের বড় ভাইয়ের স্ত্রী ফাইরুল হাবিবা বিভাসহ পরিবারের অন্যান্য সদস্যরাও নাস্তা খেলে তাদেরও প্রচন্ড ঘুম পায়। এসময় তারা তাদের নিজ নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। বিকালে কয়েক মিনিটের জন্য ঘুম ভাঙলেও পরক্ষণে আবারো তারা সকলেই ঘুমিয়ে পড়ে।


এরপর মঙ্গলবার (১০ মার্চ) সকালে ছেলে স্কুল যাবার জন্য তাকে ডেকে দিলে তিনি চোখ খুলে দেখেন ঘরের দরজা সব খোলা রয়েছে এবং অন্য দুটি ঘরের কাপড় ও আসবাবপত্র এলোমেলো অবস্থা পড়ে রয়েছে। এছাড়াও আলমারিতে রাখা প্রায় ৬০ ভরি স্বর্ণালংকারসহ নগদ প্রায় তিন লক্ষ টাকা চুরি হয়ে গেছে ।


পরে থানায় খবর দিলে এসআই আনিছুর রহমান ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। খাবারের সাথে চেতনাশক ওষুধ মিশিয়ে অথবা কক্ষে স্প্রে জাতিয় কিছু ছিটিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে এবং অপরাধীদের ধরতে পুলিশের একাধিক টিম তদন্তে নেমেছে বলেও জানান ওসি তানভিরুল।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com