শিরোনাম
চলন্ত ভ্যানে গাছ ফেলে ৬ জনকে হত্যা, গ্রেফতার ২
প্রকাশ : ১০ মার্চ ২০২০, ১১:৫৯
চলন্ত ভ্যানে গাছ ফেলে ৬ জনকে হত্যা, গ্রেফতার ২
ফাইল ছবি
ধামরাই প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার ধামরাইয়ে চলন্ত ভ্যানে গাছ ফেলে ছয় জনকে হত্যার ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।


মঙ্গলবার (১০ মার্চ) সকালে ধামরাইর বালিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ধামরাই থানা পুলিশ।


ছয় জন নিহত হওয়ার ঘটনায় নিহত এক জনের পরিবারের সদস্যরা সাত জনকে আসামি করে অজ্ঞাত আরো বেশ কয়েক জনের নাম উল্লেখ করে সকালে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছেন।


পুলিশ জানায় গতকাল দুপুরে ধামরাইর বালিয়া ইউনিয়ন পরিষদ থেকে আট ব্যক্তি বয়স্ক ভাতার কার্ড নিয়ে একটি ভাড়ায় চালিত ভ্যানে করে বাড়িতে ফিরছিলেন। পরে তাদের ভ্যানটি কাওয়ালীপাড়া বালিয়া আঞ্চলিক সড়কের মাদারপুর এলাকায় পৌছলে রাস্তায় গাছ কাটার সময় একটি কড়াই গাছ তাদের চলন্ত ভ্যানের উপরে পড়লে ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়। এসময় আহত হয় আরো একজন।


এ ঘটনায় আজ নিহত এক জনের পরিবারের সদস্যরা ধামরাই থানায় মামলা দায়ের করলে আজ সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে সড়ক বিভাগ (সওজ) এর কন্টাকটার সোনা মিয়া (৫০) ও শ্রমিক সাইফুল ইসলামকে (৩৫) আটক করে পুলিশ। এদিকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। ময়না তদন্ত শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করবে পুলিশ।


প্রত্যক্ষদর্শীদের দাবি সড়ক বিভাগের (সওজ) শ্রমিকরা ঝুঁকিপূর্ণভাবে রাস্তায় গাছ কাটছিলেন, সজাগ থেকে গাছ কাটলে হয়তো এই দুর্ঘটনা ঘটতো না। এ ঘটনায় তারা সওজ’র শ্রমিকদের কঠোর শাস্তি দাবি করেছেন।


এবিষয়ে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, মামলার অন্য আসামিদের আটকের প্রক্রিয়া চলছে। গ্রেফতারকৃত দুই আসামিকে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হবে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com