শিরোনাম
পদ্মায় নৌকাডুবির ঘটনায় আরেক শিশুর মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৮ মার্চ ২০২০, ১৪:৩২
পদ্মায় নৌকাডুবির ঘটনায় আরেক শিশুর মরদেহ উদ্ধার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ শিশু রুবাইয়ার (১০) মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় জেলেদের সহায়তায় রবিবার (৮ মার্চ) দুপুর দেড়টার দিকে নগরীর বিজিবি জলযান ঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিস।


নিহত রুবাইয়া নিখোঁজ নববধূ সুইটি খাতুন পূর্ণিমার ফুফাতো বোনের মেয়ে। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে নববধূ পূর্ণিমা ও তার খালা আঁখি (২৫)। তাদের উদ্ধার দ্বিতীয় দিনের মতো সকাল থেকে শুরু হয় অভিযান। দুপুরের দিকে ডুবে যাওয়া দ্বিতীয় নৌকাটি উদ্ধার করা হয়েছে।


রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ এ তথ্য নিশ্চিত করেছেন।


এর আগে দুর্ঘটনার পর থেকে শনিবার বিকেল পর্যন্ত নারী ও শিশুসহ ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়। এরা হলেন- নববধূ পূর্ণিমার চাচা শামীম (৪০), চাচি মনি বেগম (৩৫), তাদের মেয়ে রশ্মি (১০), পূর্ণিমার দুলাভাই রতন আলী (২৮), ভাগনি মরিয়ম (৮) এবং খালাতো ভাই এখলাস (২৮)।


মর্মান্তিক এ দুর্ঘটনা থেকে ভাগ্যক্রমে বেঁচে ফিরেছেন বর আসাদুজ্জামান রুমনসহ ৩২ যাত্রী। তারা সবাই নববধূ পূর্ণিমার পরিবারের লোকজন।


স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (৫ মার্চ) পদ্মার ওপারের পবা উপজেলার চরখিদিরপুর এলাকার ইনসার আলীর ছেলে আসাদুজ্জামান রুমনের সঙ্গে একই উপজেলার ডাঙেরহাট এলাকার শাহীন আলীর মেয়ে সুইটি খাতুন পূর্ণিমার বিয়ে হয়। শুক্রবার (৬ মার্চ) বরের বাড়ি থেকে দুটি নৌকায় বর-কনেকে নিয়ে আসছিল কনেপক্ষ। সন্ধ্যা ৭টার দিকে নৌকা দুটি রাজশাহী নগরীর শ্রীরামপুর ডিসির বাংলো এলাকায় পদ্মা নদীতে ডুবে যায়। এতে এ হতাহতের ঘটনা ঘটে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com